বুধবার, এপ্রিল ২৬, ২০১৭ ,১৩ বৈশাখ ১৪২৪
০৭ অক্টোবর ২০১৬ শুক্রবার , ৮ : ১৬ অপরাহ্ন

  • আলীগঞ্জ মাঠ রক্ষায় সহযোগিতার আশ্বাস বাফুফে প্রেসিডেন্টের

    x

    Decrease font Enlarge font

    09টাইমস নারায়ণগঞ্জ: ফতুল্লার আলীগঞ্জ মাঠ রক্ষার শপথ নিয়ে শুরু হওয়া প্রতিবাদ ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হয়েছে নয়ামাটি এসসি। শুক্রবার (৭ অক্টোবর) আলীগঞ্জ মাঠে বিকাল সাড়ে তিনটায় শুরু হওয়া এ ম্যাচে তারা ২-১ গোলে পরাস্ত করেছে স্বাগতিক আলীগঞ্জ ক্লাবকে। ২০ ও ৫১ মিনিটে বিজয়ী দলের ড্যানিয়েল ও স্টিভ। আর ১২ মিনিটে আলীগঞ্জের হয়ে একমাত্র গোলটি আসে জনডিক। ম্যাচে প্রথমে পিছিয়ে পড়লেও টানা দুই গোল করে ম্যাচ নিজেদের করে নেয় নয়ামাটি।

    09-1

    ফাইনাল শেষে বিজয়ী দলের হাতে ট্রফি তুলে দেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী মোহাম্মদ সালাউদ্দিন। সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি আলহাজ্ব কাউছার আহম্মেদ পলাশ। এ সময় আরো উপস্থিত ছিলেন বাফুফের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ, বাফুফের টেকনিক্যাল ডিরেক্টর পল স্মলি, কুতুবউদ্দিন আকসির প্রমুখ।

    09-2

    এদিকে, খেলা শুরু হওয়ায় পূর্বে দু’দলের খেলোয়ারদের সাথে পরিচিত হন বাফুফে সভাপতিসহ আগত অতিথিরা।

    09-3

    এসময় আলীগঞ্জ ক্লাবের সভাপতি আলহাজ্ব কাউছার আহম্মেদ পলাশ বলেন, আলীগঞ্জ মাঠ রক্ষায় আলীগঞ্জ তথা বৃহত্তর নারায়ণগঞ্জবাসীকে সাথে নিয়ে এই প্রতিবাদ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছিল। তিনি আরো বলেন, এই মাঠে অনেক দেশী বিদেশী খেলোয়ার এসে টুর্নামেন্ট খেলেছে। এখন একটি কুচক্রী মহল আলীগঞ্জ মাঠে সরকারী কর্মকর্তাদের বাসস্থানের জন্য বহুতল ভবন নির্মানের চেষ্টা করছেন। যা কিনা জাতীয় অর্থনৈতিক পরিষদ একনেকে পাশ করানো হয়েছে। কিন্তু এই মাঠ নষ্ট করে কোনক্রমেই এখানে বহুতল ভবন নির্মান করতে দেয়া হবেনা। আমি এজন্য মহামান্য হাইকোর্টে রীট দায়ের করেছি। পরবর্তীতে আদালত এখানে বহুতল ভবন নির্মানে স্থগিতাদেশ বহাল রেখেছেন।

    10

    পলাশ এই মাঠ রক্ষায় বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনের সহযোগিতা কামনা করেন। এরপর বাফুফে প্রেসিডেন্ট মোহাম্মদ কাজী সালাউদ্দিন আলীগঞ্জ মাঠে খেলা ও এত পরিমানে দর্শক উপস্থিতি দেখে এই মাঠ রক্ষায় সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।

    খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার বিতরন করা হয়। এসময় জাতীয় পুরস্কার প্রাপ্ত ক্রীড়া ব্যাক্তিত্ব কুতুবউদ্দিন আকসিরকে আলীগঞ্জ ক্লাবের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।