মঙ্গলবার, জুলাই ২৫, ২০১৭ ,১০ শ্রাবণ ১৪২৪
১১ অক্টোবর ২০১৬ মঙ্গলবার , ৮ : ২৯ অপরাহ্ন

  • সন্তানের জন্য অভিভাবকদের ক্রীড়াপ্রেমী হওয়ার আহবান শামীম ওসমানের

    x

    Decrease font Enlarge font

    04টাইমস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান বলেছেন, প্রাচ্যের ডান্ডিখ্যাত নারায়ণগঞ্জ। কিন্তু এটা আর ঐতিহ্যবাহী নারায়ণগঞ্জ নেই। নারায়ণগঞ্জ এখন জঞ্জালে পরিণত হয়েছে। খেলার মাঠ নেই। আর শিশুরা খেলতে না পরলেই মাদকে আসক্ত হয়ে যাবে।

    মঙ্গলবার (১১ অক্টোবর) বিকালে হাজিগঞ্জ আই.ই.ইটি স্কুলে পদক্ষেপ পাঠাগার ও সামাজিক সাংস্কৃতিক ক্রীড়া প্রতিষ্ঠানের আয়োজনে পদক্ষেপ এর আড়াইযুগ পুর্তি উপলক্ষে আন্ত:জেলা মিনি ফুটবল ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমন কথা বলেন।

    তিনি আরো বলেন, জাতীয় দলের বিভিন্ন খেলোয়ার যারা আজ আর্ন্তজাতিক মানে খেলছে তারা এই নারায়ণগঞ্জ থেকেই প্রতিষ্ঠিত হয়েছে। সেই সময় মাঠ ছিল খেলোয়ার তৈরি হয়েছে। কিন্তু আজ মাঠ নেই তাই আপনার আমার সন্তান বিভিন্ন অপকর্মে লিপ্ত হচ্ছে। তাই নিজের ভবিষৎ দিকে তাকিয়ে নারায়ণগঞ্জকে সুন্দর করতে নিজেদের প্রচেষ্ঠা থাকতে হবে।

    সাংসদ শামীম ওসমান আরো বলেন, খেলাধূলা মানুষের জীবনকে সুষ্ঠ সুন্দর রাখে মাদক, সন্ত্রাস ও ইভটিজিং থেকে দুরে রাখে। তাই সকল অভিভাবককে নিজের সন্তানের সুষ্ঠ জীবন যাপনের জন্য ক্রীড়া প্রেমী হবার আহবান জানান।

    সংগঠনের সভাপতি সেলিম আহমেদ হেনার সভাপতিত্বে অনুষ্ঠানে আরো ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও সাবেক পৌর কমিশনার আব্দুস সাত্তার মরণ, জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার এড. নূরুল হুদা, জেলা জাতীয় পার্টী সদস্য সচিব আব্দুল মজিদ খন্দকার, ১১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি নেয়ামত হোসেন সহ আরো অনেকে।