সোমবার, নভেম্বর ২০, ২০১৭ ,৬ অগ্রহায়ণ ১৪২৪
১৯ অক্টোবর ২০১৬ বুধবার , ৮ : ২৫ অপরাহ্ন

  • সন্তানকে ক্রীড়ামনস্ক করতে অভিভাবকদের ডিসির আহবান

    x

    Decrease font Enlarge font

    11টাইমস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বী মিয়া বলেছেন, খেলা মানুষের মন ভালো রাখে আর মন ভালো থাকলেই স্বাস্থ্য ভালো থাকে। আমাদের নতুন প্রজন্ম যত বেশী খেলাধূলায় আসক্ত থাকবে ততই ভালো থাকবে। বর্তমান নাশকতা জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ থেকে দূরে থেকে সুস্থ্য ধারায় পড়ালেখার পাশাপাশি খেলাধূলা করতে হবে।

    বুধবার (১৯ অক্টোবর) বিকালে ওসমানী পৌর স্টেডিয়ামে জেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা এবং পুরস্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

    জেলা প্রশাসক আরো বলেন, আমাদের পরবর্তী প্রজন্ম নেতৃত্ব দিবে এই বাংলাদেশ এগিয়ে নেওয়ার লক্ষ্যে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন ভিশন ২০২১ এবং ৪১ সালের বিশাল ভূমিকা রাখবে এই প্রজন্ম। তিনি অভিভাবকদের তার সন্তানকে মানুষ গড়ার লক্ষ্যে পড়ালেখার পাশাপাশি ক্রীড়ামনা করার আহবান জানান।

    তিনি বলেন, আমার জানা নেই বঙ্গবন্ধু জন্ম না নিলে দেশ কবে স্বাধীন হতো। বঙ্গবন্ধু জন্মে রাজনৈতিক স্বাধীনতা এনেছে। আর তার কন্যা শেখ হাসিনা বর্তমানে অর্থনৈতিক স্বাধীনতার জন্য অক্লান্ত পরিশ্রম করছে। জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মাহফুজা বেগমের সভাপতিত্বে এ সময়ে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) গাউসুল আজম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার চৌধুরী, আড়াইহাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা কামাল উদ্দিন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহম্মেদ টিটু সহ আরো অনেকে।

    গোল্ডকাপে চ্যাম্পিয়ন হয় দয়াকান্দা সরকারী প্রাথমিক বিদ্যালয়।