মঙ্গলবার, মে ২৩, ২০১৭ ,৯ জ্যৈষ্ঠ ১৪২৪
২৬ অক্টোবর ২০১৬ বুধবার , ৯ : ৪০ অপরাহ্ন

  • অপকর্মকরীরা আমাকে গডফাদার আখ্যায়িত করেছে: শামীম ওসমান

    x

    Decrease font Enlarge font

    20টাইমস নারায়ণগঞ্জ (সোনারগাঁ প্রতিনিধি): নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি এ কে এম শামীম ওসমান বলেছেন, সরকার আমাকে একাধিক বার মন্ত্রীত্ব ও দলের নেতৃত্ব দিতে চেয়েছিল আমি তা নেইনি। আমি মৃত্যুর আগ পর্যন্ত একজন কর্মী হয়েই বেঁচে থাকতে চাই। আমরা যারা চেয়ারে বসে আছি তারা সবাই স্বার্থের জন্য রাজনীতি করি আর যারা আমাদের সামনে বসে আছেন তারা ব্যক্তিস্বার্থে রাজনীতি করেন না বঙ্গবন্ধুর আর্দশের রাজনীতি করেন। বুধবার বিকেলে সোনারগাঁ জেলা অডিটোরিয়ামে নৈরাজ্য ও জঙ্গীবাদ ও কর্মী সম্মেলন অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

    তিনি বলেন, যেসব অপকর্মকারীরা অপকর্ম করে বেড়ায় তাদের অপকর্ম আমি বন্ধ করে দিয়েছি বলেই সেসব অপকর্মকরীরা আমাকে গডফাদার বলে আখ্যায়িত করেছে। সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে নৈরাজ্য ও জঙ্গীবাদ ও কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়।

    এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়গঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাদল আহম্মদ, সোনারগাঁ  পৌরসভা মেয়র সাদেকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, সাংগঠনিক সম্পাদক সুলতান আহম্মেদ মোল্লা বাদশা, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নাসিমা আক্তার, ভাইস চেয়ারম্যান শাহ আলম রূপম, উপজেলা মুক্তিযুদ্ধা কমান্ডার সোহেল রানা, ডেপুটি কমান্ডার ওসমান গনি, উপজেলা যুবলীগের আহ্বায়ক রফিকুল ইসলাম নান্নু, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট নুরজাহান, পিরোজপুর ইউনিয়ন চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুম, উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি আজিজুল হক মুকুল, সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুম, ও অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।