সোমবার, জুন ২৬, ২০১৭ ,১২ আষাঢ় ১৪২৪
২৯ অক্টোবর ২০১৬ শনিবার , ৭ : ৫২ অপরাহ্ন

  • কাশীপুরে লালন উৎসবে সাইফউল্লাহ বাদলকে সংবর্ধনা

    x

    Decrease font Enlarge font

    13টাইমস নারায়ণগঞ্জ: কাশিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদলকে সংবর্ধনা প্রদান করেছেন কাশিপুরের সর্বস্তরের জনগণ। শুক্রবার রাতে ফতুল্লার কাশিঁপুর গোয়ালবন্দ সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বরনকালে কাশিপুর ইউপি চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদলকে লাল গালিচাসহ চারিদিক থেকে ফুলেল পাপড়ি ছিঠিয়ে উষ্ণ ভালবাসায় সিক্ত করা হয়। কাশিপুরবাসীর এমন ভালবাসায় নিজেকে ধণ্যবলে অভিভূত করেন এম সাইফউল্লাহ বাদল।

    কাশিপুরবাসীর উদ্দেশ্যে এম সাইফউল্লাহ বাদল বলেন, আমি এখনো কোন সংবর্ধনা নেইনি। কারন কাশিঁপুরে এখনো অনেক উন্নয়নমূলক কাজ অসমাপ্ত হয়ে আছে। আমি উন্নয়ণমূলক অসমাপ্তমূলক কাজের সমাপ্ত করার পর আপনারা আমার জন্য দোয়া করবে সে সাথে আমার প্রানপ্রিয় নেতা সাংসদ শামীম ওসমানের জন্য দোয়া চাঁন। সাংসদ শামীম ওসমান সুস্থ ও ভাল থাকলে ফতুল্লার উন্নয়নমূলক কাজ দ্রুত গতিতে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব।

    এ সময় উপস্থিত ছিলেন কাশিপুর ইউপির প্যানেল চেয়ারম্যান হাজ্বী আইয়ুব আলী, ইউপি সদস্য শামীম আহাম্মেদ, সর্দার শামীম আহাম্মেদ লুনা, আমির হোসেন, পলাশ মোস্তফা, জাকির হোসেন ডালিম, সংরক্ষিত মহিলা মেম্বার এড.মরিয়ম আক্তার, রাবেয়া আক্তার রিমা, হেলেনা আক্তার। সংবর্ধনা শেষে সুদূর কুষ্ঠিয়া থেকে লালন সঙ্গীত পরিবেশন করেন শিল্পীবৃন্দ। লালন শিল্পিরী লালনগীতি গেয়ে দর্শকদের আনন্দের মুর্ছনায় ভাসিয়ে দেন। একের পর এক শিল্পিরা পরিবেশন করেন খাচাঁর ভিতর অচীন পাখি, তিন পাগলে হইলো মেলা, কবে সাধুর চরন ধূলি লাগবে আমার গায়ে। উক্ত সংবর্ধনা অনসুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন কাশিপুর ইউপির যুবলীগের সভাপতি আনিছুর রহমান শ্যামল, শিক্ষা ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আতাউর রহমান আতা, কামাল সর্দার, ফাহাদ, অলাউদ্দীন প্রমুখ।