মঙ্গলবার, ফেব্রুয়ারী ২৮, ২০১৭ ,১৬ ফাল্গুন ১৪২৩
০২ নভেম্বর ২০১৬ বুধবার , ৭ : ৫৮ অপরাহ্ন

  • জীবনকে গড়তে লেখাপড়ার পাশাপাশি স্বপ্ন দেখতে হবে: ডিসি

    x

    Decrease font Enlarge font

    07টাইমস নারায়ণগঞ্জ: জেলা প্রশাসক রাব্বী মিয়া শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেছেন, জীবনকে গড়তে হলে লেখাপড়ার পাশাপাশি নিজে কে নিয়ে স্বপ্ন দেখা শুরু করতে হবে। আর এই  স্বপ্ন ছোটকাল থেকেই দেখতে হবে। তুমি বড় হয়ে কী হবে তা এখন থেকে তোমাদের কে স্বপ্ন দেখতে হবে।

    বুধবার (২ নভেম্বর) বিকালে ইসদাইর পৌর ওসমানী স্টেডিয়ামে সরকার তোলারাম কলেজের আয়োজনে ঢাকা শিক্ষাবোর্ড আন্ত:কলেজ খেলাধুলা ও ক্রীড়া প্রতিযোগীতার ২০১৬-২০১৭ইং পুরস্কার বিতরণী অনুষ্ঠান প্রধান অতিথির বক্তব্যে এমন কথা বলেন।

    07-1

    তিনি আরো বলেন, কেউ কাউকে স্বপ্ন দেখায় না যার যার স্বপ্ন তাকেই দেখতে হয়। একটি প্রতিষ্ঠানের মালিক কখনই চায় না তার কর্মচারী মালিক হোক। সবাই যদি প্রতিষ্ঠানে মালিক হয় তাহলে কর্মচারী হবে কে? শ্রমিক মালিক হয়ে গেলে মালিক শ্রমিক পাবে না।

    তিনি আরো বলেন, উন্নত বিশ্বের রাষ্ট্র গুলো ছোট ছোট দেশ গুলো কে বড় হতে সাহায্য করে না। তাই তোমরা তোমাদের স্বপ্ন নিয়ে কাজ করতে হবে তাহলে জীবন কে সুন্দর ভাবে গড়তে পারবে। জীবন সুন্দর করার জন্য অক্লান্ত পরিশ্রম করতে হবে পড়ালেখায় মনযোগী হতে হবে।

    সরকারি তোলারাম বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ প্রফেসর মধুমিতা চক্রবর্তী’র সভাপতিত্বে  সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ্য প্রফেসর মো.আবদুল ওহাব চৌধুরী, সরকারি তোলারাম কলেজের উপাধ্যক্ষ মো. আবদুল খালেক মোল্লা, সরকারি তোলারাম কলেজের শিক্ষক পরিষদ’র সাধারণ সম্পাদক জীবন কৃষ্ণ মোদক। আরো উপস্থিত ছিলেন সরকারি তোলারাম কলেজ ছাত্র সংসদের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ সহ আরো অনেকে।