সোমবার, নভেম্বর ২০, ২০১৭ ,৬ অগ্রহায়ণ ১৪২৪
০৬ নভেম্বর ২০১৬ রবিবার , ৮ : ৫১ অপরাহ্ন

  • পরকীয়ার জের: খানপুরের মেয়ে উর্মিকে ঢাকায় জবাই করে হত্যা

    x

    Decrease font Enlarge font

    Times-07-1টাইমস নারায়ণগঞ্জ: নিজেরই আপন বড় ভাইয়ের স্ত্রীর সাথে পরিকীয়ার জের ধরে জান্নাতুল ফেরদৌস উর্মি (২৪) নামের এক গৃহবধূকে গলাকেটে নৃশংসভাবে হত্যা করেছে পাষান্ড স্বামী আজগর। শনিবার (৫ নভেম্বর) বিকালে স্বামীর বাড়ি বংশাল থানাধীন ছরিতলার লুৎফর রহমান লেনের নিজ ফ্লাটে বটি দিয়ে জবাই করে হত্যা করা হয় উর্মিকে।

    নিহত উর্মি নারায়ণগঞ্জ খানপুর মেইনরোডস্থ সরকার বাড়ির খোকন মিয়ার একমাত্র মেয়ে। নিহত উর্মির সাড়ে তিন বছরের একটি ছেলে রয়েছে।

    নিহত উর্মির চাচা জুয়েল আবেগে আপ্লুত হয়ে জানান, আমার বড়ভাইয়ের একমাত্র মেয়ে উর্মি। পাঁচ বছর আগে আজগরের সাথে তার বিয়ে হয়। ঘাতক স্বামী আজগর ঐ এলাকার মৃত ইসমাইলের ছেলে। আজগরের জুতার ব্যবসা রয়েছে। দীর্ঘদিন যাবত আজগরের বড় ভাই মতিনের স্ত্রী রোকসানার সাথে আজগরের অবৈধ সর্ম্পক ছিল। আর উর্মি এই বিষয়টা জানার পর প্রতিনিয়তই ঝগড়া লেগে থাকতো এবং মারধরও করতো। উর্মি প্রায় সমই আমাদের ফোন দিয়ে বিষয়টি জানাতো।

    তিনি আরো জানান, গতকাল আমাকে উমির্র মা ফোন দিয়ে কান্নায় ভেঙ্গে পরে জানায়, আমরা ঊর্মিকে গলাকাটা অবস্থায় বাথরুমে পাই। পরে বংশাল থানার পুলিশ এসে লাশ নিয়ে যায়। রাজধানীর মিডফোর্ড হাসপাতালে নিহতের ময়না তদন্ত সম্পন্ন হয়। ঘাতক স্বামী আজগরের বিচার দাবী করেছে নিহতের স্বজনরা।

    এ বিষয়ে বংশাল থানা একটি মামলা দায়ের হয়েছে।