বুধবার, জুলাই ২৬, ২০১৭ ,১১ শ্রাবণ ১৪২৪
০৬ নভেম্বর ২০১৬ রবিবার , ৯ : ৫১ অপরাহ্ন

  • ঢাকা ডিবির অভিযানে ফতুল্লায় অস্ত্রসহ সোহাগ ও চন্দন গ্রেফতার

    x

    Decrease font Enlarge font

    Times-11টাইমস নারায়ণগ: রবিবার (৬ নভেম্বর) রাতে ফতুল্লার রেলষ্টেশন এলাকা থেকে দেশীয় অস্ত্রসহ দুই জনকে গ্রেফতার করেছে ডিএমপি (ডিবি) পুলিশ। মাদক ব্যবসায়ী ডাকাত শাহীনের সেলসম্যান ও একাধিক মামলার আসামী সোহাগ ও তার অপর সহযোগী চন্দনকে ফতুল্লা ব্যাংক কলোনী এলাকা থেকে গ্রেফতার করে ঢাকা ডিবি পুলিশ।

    রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লা রেল ষ্টেশন ব্যংক কলোনী এলাকায় অভিযান চালায় ঢাকা ডিবি পুলিশ।  এসময় দেশীয় অস্ত্রসহ সোহাগ ও তার অপর সহযোগী চন্দনকে গ্রেফতার করে ঢাকা ডিবি পুলিশ।  তবে কি ধরনের অস্ত্র তাদের কাছ থেরেক উদ্ধার করা হয়েছে তা জানায়নি পুলিশ।

    ফতুল্লা মডেল থানা সূত্র জানায় সোহাগের বিরুদ্ধে  হত্যা, ডাকাতি ও মাদকসহ একাধিক মামলা রয়েছে। গ্রেফতারকৃত সোহাগ উল্লেখিত এলাকার সোহরাব মিয়ার ছেলে বলে জানা গেছে।

    এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ কামাল উদ্দিন বলেন, ঢাকা  ডিবি থেকে একটি টিম ফতুল্লা রেল  ষ্টেশন এলাকায়  অভিযানে এসেছে  বিষয়টি আমি অবগত। তবে অস্ত্র উদ্ধারের বিষয়টি আমার জানা নেই।

    ফতুল্লা রেল ষ্টেশন ও ব্যাংক কলোনী এলাকায় বীর দর্পে মাদক ব্যবসা করে আসছিলেন সোহাগ। গত ১৫ই জুন রাতে মাদক সহ ফতুল্লা মডেল থানা পুুলিশ গ্রেফতার হয়েছিল সে।  এব্যাপারে ফতুল্লা মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা (নং- ৫০ (৬) ১৬) দায়ের করা হয়েছিল সোহাগের বিরুদ্ধে। রাতেই  গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদের জন্য ঢাকা ডিবি অফিসে নিয়ে গেছে বলে  জানা গেছে।