মঙ্গলবার, মার্চ ২৮, ২০১৭ ,১৩ চৈত্র ১৪২৩
২১ নভেম্বর ২০১৬ সোমবার , ৮ : ৪৪ অপরাহ্ন

  • সাংবাদিক সহিদের রোগমুক্তি কামনায় দোয়া প্রার্থনা

    x

    Decrease font Enlarge font

    07টাইমস নারায়ণগঞ্জ: অনলাইন নিউজ পোর্টাল ‘সময় নারায়ণগঞ্জডটকম’ এর ব্যবস্থাপনা পরিচালক ও দৈনিক অগ্রবানী পত্রিকার সিনিয়র ফটো সাংবাদিক মো. সহিদুল ইসলাম সহিদ কয়েকদিন যাবত গুরুতর অসুস্থ্যতায় ভূগছেন। তার রোগমুক্তি ও দ্রুত সুস্থ্যতা কামনা করে তিনি ও তার পরিবারের সদস্যগন সর্বস্তরের মানুষের নিকট দোয়া প্রার্থনা করেছেন।

    এর আগে গত বুধবার (১৬ নভেম্বর) সিটিক্সেন ও এম.আর.আই এর পরীক্ষার মাধ্যমে তার মস্তিস্কে টিউমার ধরা পরে। বর্তমানে তিনি একজন মস্তিস্ক বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শে চিকিৎসাধীন রয়েছেন। অতিশীঘ্রই তার সুস্থ্যতার লক্ষ্যে মস্তিস্কে অপারেশন করা হতে পারে। তাই তার সুস্থ্যতার জন্য সকলের নিকট দোয়া প্রার্থনা করেছেন তার পরিবার ও নিকটাত্মীয় স্বজনেরা।

    উল্লেখ্য, দীর্ঘবছর যাবত সততার সাথে সাংবাদিকতার পেশায় নিয়োজিত রয়েছেন ফটো সাংবাদিক সহিদুল ইসলাম সহিদ। এছাড়াও সমাজ সেবা মূলক কর্মকান্ডেও তার অংশগ্রহণ ও ভূমিকা অত্যন্ত প্রসংশনীয়। তিনি অনলাইন নিউজ পোর্টাল ‘সময় নারায়ণগঞ্জডটকম’ এর ব্যবস্থপনা পরিচালক, এবং নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক অগ্রবানী প্রতিদিনের সিনিয়র স্টাফ ফটো সাংবাদিক। একই সাথে জাতীয় সাপ্তাহীক পত্রিকা ‘অপরাধ বিচিত্রা’র নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করছেন তিনি।