শনিবার, ডিসেম্বর ১৬, ২০১৭ ,২ পৌষ ১৪২৪
২৬ নভেম্বর ২০১৬ শনিবার , ৩ : ৪৭ অপরাহ্ন

  • ‘গুরু’কে দেখতে হাসপাতালে তিন ‘শিষ্য’

    x

    Decrease font Enlarge font

    Times-3টাইমস নারায়ণগঞ্জ: ‘ব্রেইনস্ট্রোক’ করে চিকিৎসাধীন রাজনৈতিক ‘গুরু’ নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেনকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন তাঁরই তিন ‘শিষ্য’। শুক্রবার (২৫ নভেম্বর) বিকেলে ঢাকা ল্যাবএইড হাসপাতালে আনোয়ার হোসেনকে দেখতে নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ সেলিম ওসমান। আর রাতে আসেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, নাসিক নির্বাচনে আওয়ামীলীগের মেয়র প্রার্থী ডা: সেলিনা হায়াত আইভী।

    এসময় প্রত্যেকেই তাদের রাজনৈতিক ‘গুরু’ আলহাজ্ব আনোয়ার হোসেনের শারীরিক অবস্থার খোঁজ খবর নেন এবং দ্রুত সুস্থ্যতা কামনায় সৃষ্টিকর্তার নিকট প্রার্থণা করেন।

    মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জি এম আরাফাত জানান, শুক্রবার দুপুরে উকিলপাড়া জামে মসজিদে জুম্মার নামাজ আদায়ের সময় হঠাৎ মাথা ঘুরিয়ে পড়ে যান আনোয়ার হোসেন। পরে তাকে দ্রুত ইসলাম হার্ট ফাউন্ডেশনে নিয়ে আসা হলে ডাক্তার ঢাকা ল্যাবএইড হাসপাতালে প্রেরণ করেন।

    নারায়ণগঞ্জ ইসলাম হার্ট ফাউন্ডেশনের চিকিৎসক জাহিদ টাইমস নারায়ণগঞ্জকে জানান, শুক্রবার দুপুর পৌনে ৩ টায় আনোয়ার হোসেনকে এখানে আনা হয়েছে। তিনি ব্রেইনস্ট্রোক করেছেন। সাধারনত অতিরিক্ত দু:শ্চিন্তার কারনে এবং ঘুমের অভাবে এই রোগে আক্রান্ত হয়েছেন তিনি। পরে আনোয়ার হোসেনকে ঢাকা ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়।

    এরপর এদিন বিকেলে তাকে দেখতে হাসপাতালে যান সাংসদ সেলিম ওসমান, রাতে যান সাংসদ শামীম ওসমান। আর নির্বাচনী প্রচারনার পূর্বে শুক্রবার সিলেট শাহজালাল ও শাহপরান (রা:) মাজার জিয়ারত শেষে রাতে বাড়ী ফেরার পূর্বে অনোয়ার হোসেনকে দেখতে হাসপাতালে যান ডা: সেলিনা হায়াত আইভী।

    আনোয়ার হোসেন বর্তমানে ল্যাবএইড হাসপাতালের সিসিইউ-১, বেড-৩ এ ডা: এপিএম শামসুজ্জামানের অধীনে চিকিৎসাধীন রয়েছেন।

    জানাগেছে, আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী হওয়ার ইচ্ছে পোষণ করে দলীয় মনোনয়ন পাওয়ার জন্য অনেক পরিশ্রম করেছিলেন আনোয়ার হোসেন। কিন্তু বিধি বাম। কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক তৃণমূলের প্রস্তাবের ভিত্তিতে তাকেসহ তিনজনের নাম মহানগর আওয়ামীলীগের পক্ষ থেকে কেন্দ্রে পাঠানো হলেও দলীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ডা: সেলিনা হায়াত আইভীকে মেয়র প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন প্রদান করেন।

    আনোয়ার হোসেনের পারিবারিক সূত্র জানায়, দলীয় মনোনয়ন বঞ্চিত হওয়ার পর থেকেই দু:শ্চিন্তায় ভুগতে থাকেন আনোয়ার হোসেন। ঠিকমত খাওয়াদাওয়া এমনকি ঘুমাতেও পারতেন না তিনি। যেই কারনে তার প্রেসার বেড়ে যায়। আর শুক্রবার দুপুর আড়াইটার দিকে ব্রেনস্ট্রোক করেন। তবে এদিনই রাতে নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে দলীয় চেয়ারম্যান প্রার্থী হিসেবে আনোয়ার হোসেনকে মনোনয়ন দেন আওয়ামীলীগ মনোনয়ন বোর্ড।