সোমবার, নভেম্বর ২০, ২০১৭ ,৬ অগ্রহায়ণ ১৪২৪
০১ ডিসেম্বর ২০১৬ বৃহস্পতিবার , ৮ : ১৪ অপরাহ্ন

  • আন্ত:কলেজ ফুটবল টুর্নামেন্ট চ্যাম্পিয়ান নারায়ণগঞ্জ কলেজ

    x

    Decrease font Enlarge font

    14টাইমস নারায়ণগঞ্জ: বৃহস্পতিবার ওসমানী পৌর ষ্টেডিয়ামে ঢাকা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড আয়োজিত আন্তঃ কলেজ ক্রীড়া প্রতিযোগিতা ২০১৬-২০১৭ইং এ মুন্সিগঞ্জ জেলার মীরকাদিম কলেজকে ৩-১ গোলে পরাজিত করে জোন চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে নারায়ণগঞ্জ কলেজ।

    ৩টি করেন গোল নারায়ণগঞ্জ কলেজের খেলোয়ার ইমরান ২টি, বাবুল ১টি, উল্লেখ্য গত ৩০-১১-২০১৬ইং তারিখে মানিকগঞ্জ জেলার সরকারী দেবেন্দ্র কলেজকে ৭-০ গোলে হারিয়ে ফাইনালে উঠে নারায়ণগঞ্জের ঐতিহ্যবাহী কলেজটি। নারায়ণগঞ্জ কলেজের ফুটবল টিমের এই অবিস্মরনীয় কৃতিত্বের জন্য খেলোয়াড় কোচ কর্মকর্তা সহ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নারায়ণগঞ্জ-৫ আসনের জাতীয় সংসদ সদস্য বিশিষ্ট ব্যবসায়ী, নারায়ণগঞ্জ কলেজ গভর্নিং বডির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ.কে.এম সেলিম ওসমান, কলেজের অধ্যক্ষ প্রফেসর কাজী চাঁদ সুলতানা, উপাধক্ষ্য- ফজলুল হক রুমন রেজা সহ কলেজের গভর্নিং বডির সদস্য শিক্ষক মন্ডলী।

    নারায়ণগঞ্জ কলেজের ফুটবল টিমের কোচ হিসেবে দায়িত্ব পালন করেন মোসলেহ উদ্দিন বিদ্যুৎ চাচা, সহকারী কোচ হিসেবে দায়িত্ব পালন করেন লিখন, উক্ত ফুটবল টিমের সমন্বয়কারী হিসেবে দায়িত্ব পালন করেন রাষ্ট্রীয় পুরষ্কারপ্রাপ্ত সংগঠক এস.এম আরিফ মিহির।
    • .