শনিবার, মার্চ ২৫, ২০১৭ ,১১ চৈত্র ১৪২৩
০২ ডিসেম্বর ২০১৬ শুক্রবার , ৮ : ৫০ অপরাহ্ন

  • কর্মচারীদের হাতে রূপগঞ্জে ব্যবসায়ী খুন

    x

    Decrease font Enlarge font

    gটাইমস নারায়ণগঞ্জ (রূপগঞ্জ প্রতিনিধি): রূপগঞ্জে কর্মচারীদের হাতে মোশারফ হোসেন (২৮) নামে এক বালু ব্যবসায়ী খুন হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। নিখোঁজের চারদিন পর শুক্রবার উপজেলার তারাব পৌরসভার শীতলক্ষ্যা নদীর সুলতানা কামাল সেতুর নীচ থেকে তার লাশ উদ্ধার করা হয়। বালুর বাল্কহেডের কর্মচারীরা মোশারফকে পরিকল্পিতভাবে হত্যা করেছে বলে দাবি করেন তার স্ত্রী ইয়াছমিন আক্তার। এ ঘটনায় পুলিশ এক কর্মচারীকে আটক করেছে।

    নিহতের স্ত্রী ইয়াসমীন আক্তারের বরাত দিয়ে রূপগঞ্জ থানার ওসি ইসমাইল হোসেন জানান, কুমিল্লা জেলার দাউদকান্দি থানাধীন নয়ানগর এলাকার মৃত সোনা মিয়ার ছেলে মোশারাফ হোসেন কয়েক মাস ধরে উপজেলার রূপসী এলাকার আব্দুল কাদির প্রধানের কাছ থেকে একটি বালুবাহী বাল্কহেড ভাড়া নিয়ে মুন্সীগঞ্জের গজারিয়া এলাকার মেঘনা নদী থেকে বালু এনে নারায়ণগঞ্জ ও রূপগঞ্জের বিভিন্ন এলাকায় বিক্রি করতো। তার বাল্কহেডে একই এলাকার সাইফুল, রিয়াদ ও শুক্কুর আলী কর্মচারী হিসেবে কাজ করতো। তাদের সাথে কিছুদিন পূর্বে মোশারফের হিসেব নিকেশ নিয়ে বিরোধ বাধে। এমতাবস্থায় গত সোমবার রাত ১০টার দিকে মোশারফ হোসেনের সাথে তার স্ত্রী ইয়াসমিনের সর্বশেষ মোবাইল ফোনে কথা হয়। এরপর তাকে আর খুঁেজ পাওয়া যায়নি। স্ত্রী ইয়াছমিন মোবাইলে ওই কর্মচারীদের কাছে তার স্বামীর খবর জানতে চাইলে তারা বলে দেয় যে তারা মোশারফ হোসেনের কোন খবর জানেন না। এদিকে, শুক্রবার সকালে উপজেলার তারাব সুলতানা কামাল সেতুর নিচে শীতলক্ষ্যা নদীতে একটি লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে। লাশ পাওয়া গেছে এমন খবর পেয়ে  ব্যবসায়ী মোশারফের পরিবারের লোকজন এসে তার লাশ সনাক্ত করেন। উদ্ধার হওয়া লাশের পেটে ছুরিকাঘাত ও গলায় গেঞ্জি পেচানো ছিল। ব্যবসায়ীকে ছুরিকাঘাতসহ শ^াসরোধে হত্যা করা হয়েছে বলে পুলিশের প্রাথমিক ধারনা।

    এ ব্যাপারে নিহতের স্ত্রী ইয়াসমীন বাদী হয়ে উল্লেখিত ৩ কর্মচারীকে আসামী করে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। এ মামলায় জড়িত আত্মগোপনে থাকা বাল্কহেডের কর্মচারী সাইফুল ইসলামকে শুক্রবার উপজেলার রূপসী এলাকার একটি বাড়ি থেকে আটক করেছে পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরন করা হয়েছে।