সোমবার, মার্চ ২৭, ২০১৭ ,১২ চৈত্র ১৪২৩
০৬ ডিসেম্বর ২০১৬ মঙ্গলবার , ৯ : ১০ অপরাহ্ন

  • মাদকের ব্যবসা ছাড়লে রুটিরুজির ব্যবস্থা করবো: এমপি খোকা

    x

    Decrease font Enlarge font

    15নিউজ ডেস্ক: নারায়ণগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা বলেছেন, মাদকের আগ্রাসনের ভয়াল থাবায় আমাদের সোনারগাঁয়ের যুব সমাজ কে ধ্বংস করে দিচ্ছে।  যে সব পরিবারের মধ্যে একজন মাদক সেবী সন্তান আছে সে পরিবারটিই বুঝে এর যন্ত্রনা ও ভয়াবহতা। যদি কোন মাদককাসক্ত যুবক ও পরিবারের মাদকসেবী সন্তান ভালো হয়ে সুস্থ জীবনে ফিরতে চায়, টাকার জন্য চিকিৎসা করতে পারছে না তাদের প্রতি আমাদের উদ্ধাত্ব আহব্বান থাকবে আমাদের সাথে যোগাযোগ করার জন্য। আমরা তাকে চিকিৎসা সেবা দিয়ে সুস্থ জীবনে ফিরে যেতে সাহায্য করবো । এছাড়া এমনও মাদক ব্যাবসায়ী আছে তারা কাজ কর্ম না পেয়ে হতাশায় ভূগে পরিবার পরিজনের জীবন জীবিকার জন্য অবশেষে মাদক ব্যাবসাকে বেছে নিয়েছে তাদের প্রতি ও আহবান থাকবে আমাদের সাথে যোগাযোগ করে যদি ওয়াদা করে মাদক ব্যবসা ছেড়ে দিবে আমরা তার জন্য রুটি রুজির ব্যবস্থা করে দিব ইনশাআল্লাহ।

    যে কোন  মূল্যেই হউক সোনারগাঁ উপজেলাকে মাদক মুক্ত করতেই হবে। তা না হলে আমাদের আগামী প্রজন্মের ভবিষ্যৎ অন্ধকার । আমরা আমাদের সন্তানদের রক্ষা করার জন্য মাদক ব্যাবসায়ীদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ গ্রহন করব। ইনশাঅল্লাহ সেদিনটি বেশী দূরে নয়।

    মঙ্গলবার সন্ধায় নগরীর রাইফেল কøাবে অনুষ্ঠিত সোনারগাঁওয়ের বারদী ইউনিয়নের চেয়ারম্যান ও ইউপি সদস্য মেম্বারদের নিয়ে মাদক বিরোধী মত বিনীময় সভায় তিনি আরোও বলেন,আজকের এই সভা থেকে আমি মাদক ব্যাবসায়ী ও তাদের পৃষ্টপোষকদের হুশিয়ার করে দিচ্ছি এখনও সময় আছে মাদক ব্যবসা ত্যাগ করো না হয় সোনারগাঁও উপজেলা ত্যাগকরে অন্য কোথাও চলে যাও। আমাদের মাঠে নামতে বাধ্য করোনা আমরা যদি মাঠে নামি তার পরিনাম ভালো হবে না।

    বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান জহিরুর  হকের সবাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন ,আওয়ামীলীগ সোনারগাঁও উপজেলা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া, সোনারগাঁও উপজেলা কমিটির ভারপ্রাপ্ত সেক্রেটারী মাহফুজুর রহমান কালাম,সোনারগাঁও উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নাসিমা আক্তার, ,সোনারগাঁও উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান কহিনূর ইসলাম রুমা,জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামিম সিকদার শিপলু, পিরোজ পুর ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম,শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান আলহাজ্ব আ: রব,কাঁচপুর ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ ওমর,বৈদ্যের বাজার ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রউফ ,বারদী, নোয়াগাও ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান ইউসুফ দেওয়ান, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক নেতা , বিশিষ্ট শিক্ষানুরাগী ও ভট্টপুর সরকারী মডেল প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আবু নাঈম ইকবাল ,যুবলীগ নেতা মাসুম,রিপন মন্ডল ও বারদী ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য ও সদস্যাগন।

    আলোচনা সভায় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা আরোও বলেন, মাদক মুক্ত সোনারগাঁ গড়ে তোলার জন্য প্রতিটি ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের নিয়ে মত বিনিময় সভা হবে এর পর পর্যায়ক্রমে ব্যবস্থা নেয়া হবে।