শনিবার, মার্চ ২৫, ২০১৭ ,১১ চৈত্র ১৪২৩
০৯ ডিসেম্বর ২০১৬ শুক্রবার , ৩ : ৫১ অপরাহ্ন

  • ঈদে মিলাদুন্নবী: কদম রসুল দরগায় সেলিম ওসমানের অনুদান

    x

    Decrease font Enlarge font

    02টাইমস নারায়ণগঞ্জ ডেস্ক: পবিত্র ঈদ-এ-মিলাদুন্নুবী(সা:) উপলক্ষ্যে বন্দরের ঐতিহ্যবাহী কদমরসুল দরগাহ শরীফে মিলাদ ও দোয়ার মধ্য দিয়ে শুরু হয়েছে আনুষ্ঠানিকতা। মিলাদুন্নবী উপলক্ষ্যে দরগাহ্য় প্রতি বছরের ন্যায় এ বছরও ৪ দিন ব্যাপী ওরশ মোবারক উদযাপন করা হবে। ওই ওরশে নেওয়াজ প্রদান ও দু:স্থ্যদের খাবারের জন্য শুক্রবার নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের পক্ষ থেকে ৪ মহিষ, দেড়টন চাল, ২০টিন সয়াবিন তেল, ও নগদ ৩ লাখ ৩৫ হাজার টাকা অনুদান হিসেবে প্রদান করা হয়েছে। তবে মিলাদ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না সেলিম ওসমান। আগামী ১০, ১১, ১২, ও ১৩ রবিউল আওয়াল ওরশ উদযাপন করা হবে।

    মিলাদ ও দোয়া শেষে উপস্থিত সকলের মাঝে তোবারক বিতরণ করা হয়। দোয়ায় সংসদ সদস্য সেলিম ওসমান ও তার পরিবারের সদস্যদের সুস্বাস্থ্য কামনা সহ নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সংসদ সদস্য নাসিম ওসমানের আত্মার মাগফেরাত কামনা করা হয়। সেই সাথে গোটা নারায়ণগঞ্জ সহ বিশ্ববাসীর মাঝে শান্তি বজায় থাকতে আল্লাহ্র কাছে দোয়া প্রার্থনা করা হয়।

    মিলাদ ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল জাহের, যুগ্ম আহবায়ক আফজাল হোসেন, কদমরসুল দরগাহ শরীফ পরিচালনা কমিটির সভাপতি হাসান মিয়া, সহ সভাপতি জামাল আব্দুল নাছের শাহীন, হাজী মোবারুকুন্নেসা, সাধারণ সম্পাদক আবুল খায়ের মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম ভূইয়া, সহ সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান, সাবেক কাউন্সিলর সাইফুদ্দিন আহম্মেদ দুলাল প্রধান, কলাগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান, বন্দর ইউনিয়নের চেয়ারম্যান এহসান উদ্দিন, ধামগড় ইউনিয়নের চেয়ারম্যান মাসুম আহম্মেদ, মুছাপুর ইউনিয়নের চেয়ারম্যান মাকসুদ হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিবৃন্দরা।