রবিবার, এপ্রিল ৩০, ২০১৭ ,১৭ বৈশাখ ১৪২৪
১৫ ডিসেম্বর ২০১৬ বৃহস্পতিবার , ৯ : ০৮ অপরাহ্ন

  • প্রাচ্যের ডান্ডিতে বসার জায়গা ছিলনা: শামীম ওসমান

    x

    Decrease font Enlarge font

    09টাইমস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান বলেছেন, এই র্পাকটি যার নামে করা হয়েছে তিনি আমার বড় ভাই। যিনি বাংলাদেশের প্রথম ব্যাক্তি যে নতুন বৌ’কে ঘরে রেখে স্বর্ন অলঙ্কার নিয়ে বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদে অস্ত্র হাতে তুলে নিয়ে ছিলেন। আজ যেখানে পার্কটি উদ্বোধন করা হচ্ছে সেখানে এক সময় ময়লার গন্ধে চলাচল করা যেতো না। প্রাচ্যের ডান্ডি নারায়ণগঞ্জ এ কোন বসার জায়গা ছিলো না, এই পার্কের মাধ্যমে সেই ব্যবস্থা হলো। এই বিজয়ের মাসে আমার ভাইকে যে সম্মান দেখানো হয়েছে, সেই জন্য আয়োজক গোষ্ঠীকে আমি ধন্যবাদ জানাই।

    বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) বিকেল ৫ টায় ঢাকা-নারায়ণগঞ্জ লিঙ্ক রোডস্থ খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামের বিপরীত পাশে নির্মিত এ র্পাকটি উদ্বোধনী অনুষ্ঠানে একথা বলেন তিনি।

    পার্কের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ ৪ আসনের সাংসদ শামীম ওসমান।

    আরো উপস্থিত ছিলেন, সংরক্ষিত মহিলা সাংসদ এড. হোসনে আরা বাবলী, মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, যুগ্ম-সাধারন সম্পাদক শাহ নিজাম, ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শওকত আলী, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মুজিবুর রহমান, সাধারন সম্পাদক ইয়াসিন, নারায়ণগঞ্জ চেম্বার অব কর্মাস এর সভাপতি খালেদ হায়দার খান কাজল, জেলা জাতীয় পার্টির আহবায়ক আবু জাহের।