শনিবার, মে ২৭, ২০১৭ ,১৩ জ্যৈষ্ঠ ১৪২৪
১৮ ডিসেম্বর ২০১৬ রবিবার , ৮ : ০৯ অপরাহ্ন

  • সিদ্ধিরগঞ্জে থানার ওসির পরিবর্তন চাইলেন আইভী

    x

    Decrease font Enlarge font

    12টাইমস নারায়ণগঞ্জ: নির্বাচনের প্রভাব বিস্থারের অভিযোগ এনে নির্বাচনের আগেই সিদ্ধিরগঞ্জ থানার ওসি মুঃ সরাফত উল্লাহকে পরিবর্তন করতে নির্বাচন কমিশনের কাছে আহবান করেছেন ক্ষমতাসীন দলের প্রার্থী সেলিনা হায়াত আইভী।

    রবিবার (১৮ ডিসেম্বর) সকালে নাসিক ১২ নং ওয়ার্ডে গনসংযোগ কালে তিনি গনমাধ্যম কর্মীদের কাছে এ কথা বলেন।

    এসময় আইভী আরো বলেন, সুষ্ঠু শান্তিপূর্ণ নির্বাচন হলে নৌকা মার্কা বিজয় হবে। তার লক্ষে প্রশাসনে পরিবর্তন দরকার। বিশেষ করে সিদ্ধিরগঞ্জ থানার ওসিকে। তার বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জের ভোটারা পক্ষপাতিত্বের অভিযোগ করেছে।  আমি সিদ্ধিরগঞ্জে ১০ ওয়ার্ডে গনসংযোগের কালে ভোটাররা সিদ্ধিরগঞ্জে থানার ওসির পরিবর্তন চাইছে। তাছাড়া সিদ্ধিরগঞ্জ এলাকার আওয়ামী লীগের নেতাকর্মী দাবি তাকে পরিবর্তনের। ওসি সেখানে বিতর্কিত ভূমিকা পালন করছে বলে অভিযোগ করছে ভোটারা।

    এদিকে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মূঃ সরাফত উল্লাহ থানা আওয়ামীলীগের নিয়ন্ত্রণ কর্তা বলে অনেক আগেই থেকেই অভিযোগ ছিলো। কয়েকটি অনুষ্ঠানের জেলা পুলিশের কর্মকতা ও জনগনের সামনে প্রকাশ্যে মাইকে স্থানীয় এক এমপি’র পক্ষে কথা বলেয় সাধারন মানুষের মনে ভয়ের কারন হয়ে উঠেছে। সচেতন সমাজের অনেকই বলেন,এক জন প্রজাতন্ত্রের কর্মকতা হয়ে একটি রাজনৈতিক দলের নেতার পক্ষে কথা কলায় ও ক্ষমতাশীন দলের নিয়ন্ত্রকারী হয়ে উঠা ওসিকে তখনিই পরিবর্তন করা দরকার ছিলো। তারা আরো বলেন, থানা আওয়ামীলীগের শীর্ষ কয়েক নেতা অভিযোগ করেছিলো ওসি তাদের কথা শুনতনা । শুনতো ওই নেতার নিদের্শ। তাই সাধারন ভোটারা বলেন, শান্তিপূর্ন ও নিয়পেক্ষ ভোটের জন্য তাকে পরিবর্তন করা ধরকার।

    • .