শনিবার, মে ২৭, ২০১৭ ,১৩ জ্যৈষ্ঠ ১৪২৪
২০ ডিসেম্বর ২০১৬ মঙ্গলবার , ৯ : ১৮ অপরাহ্ন

  • ১নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফারুকের দাপট

    x

    Decrease font Enlarge font

    08টাইমস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে ১নং ওয়ার্ডে জাল ভোট দিতে ভিন্ন কৌশল ব্যবহারের অভিযোগ উঠেছে কাউন্সিলর প্রার্থী ওমর ফারুকের বিরুদ্ধে। ভোট কেন্দ্রকে নিজেদের দখলে রাখতে ওমর ফারুক ও তার বাবা উভয়ে ১নং ওয়ার্ডে কাউন্সিলর পদে নির্বাচন করছেন। কেননা, পিতা ও পুত্র দুইজনই প্রার্থী হওয়ায় প্রতি প্রার্থী চেয়ে ভোট কেন্দ্রে একাধিক পুলিং এজেন্ড দিতে পারবে।

    তাই পিতা ইউনুস মিয়া নির্বাচন করলেও কোন প্রকার প্রচার প্রচারণা চায়নি। এরই মধ্যে ওমর ফারুক তার বাহিনীর সদস্যদের দিয়ে পলিং এজেন্ডে এর নামে নীল নকশা তৈরী করেছে। এরআগে ভোট প্রদানের সুষ্ঠ পরিবেশের শংকা প্রকাশ করে একজন সাধারন ভোটার নির্বাচনের রিটানিং অফিসারের বরাবরে অভিযোগ করেছেন। অভিযোগে জানাযায়, সিটি কর্পোরেশনের সিদ্ধিরগঞ্জ থানাধীন ১নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ওমর ফারুক প্রকাশ্যে বলে বেড়াচ্ছে সে নির্বাচন কমিশনার ও প্রশাসন ম্যানেজ করেছে।

    আগমী ২২ ডিসেম্বর নির্বাচনে নির্বাচন কমিশনার, অন্যান্য কর্মকর্তা ও পুলিশ প্রশাসনের সহায়তায় সে কেন্দ্র দখল করে নেবে। অবৈধ ভাবে ব্যালট পেপারে সীল মারতে প্রশাসনই তাকে সহযোগিতা করবে। অভিযুক্ত কাউন্সিলর প্রার্থীর এই রূপ বক্তব্য সিডি আকারে ধারন করা হয়েছে বলেও অভিযোগে উল্লেখ করা হয়েছে। কাউন্সিলর প্রার্থীর এ ধরনের হুমকিতে এলাকার সাধারন ভোটাররা আতংকিত ও সুষ্ঠ নির্বাচন নিয়ে শংকিত রয়েছেন বলে জানায়। স্থানীয়রা জানায় ওমর ফারুক কাউন্সিলর হতে মরিয়া হয়ে উঠেছে। সে তার কৌশলে সফল হয়ে যদি কাউন্সিলর হিসেবে নির্বাচিত হয় তাহলে সিদ্ধিরগঞ্জে আরেক নূর হোসেনের সৃষ্টি হবে। ১নং ওয়ার্ড হবে সন্ত্রাসীদের রাজত্ব। সে এবার দাপট দেখিয়ে কাউন্সিলর হতে চায়।

    • .