রবিবার, জানুয়ারী ২২, ২০১৭ ,৯ মাঘ ১৪২৩
২০ ডিসেম্বর ২০১৬ মঙ্গলবার , ৯ : ২০ অপরাহ্ন

  • ১নং ওয়ার্ড হবে উন্নয়নের মডেল: আনোয়ার ইসলাম

    x

    Decrease font Enlarge font

    06টাইমস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আনোয়ার ইসলামের ঠেলা গাড়ি মার্কা নিয়ে প্রচারণার শেষ দিনে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট ও দোয়া প্রার্থণা করেছেন।

    মঙ্গলবার দিনব্যাপী তিনি ১নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় ভোটারদের কাছ থেকে দোয়া ও ভোট প্রাথর্ণা করেন। গনসংযোগ ও প্রচারনায় স্থানীয় বিভিন্ন পেশার মানুষের অংশগ্রহনে গনজোয়ার উঠে। প্রচারণা কালে আনোয়ার ইসলাম বলেন, ভোট একটি মূল্যবাদ সম্পদ ও সুনিশ্চিত মতামত। কোন সন্ত্রাসীকে এই মূল্যবান ভোটদিয়ে নিজের ক্ষতি করবেননা।

    তিনি আরো বলেন, আমাকে আপনারা কাউন্সিলর পদে নির্বাচিত করলে ১নং ওয়ার্ড হবে নাসিকের ২৭টি ওয়ার্ডের মধ্যে উন্নয়ণের রূপকার মডেল। ১নং ওয়ার্ডকে শিক্ষার আলোয় আলকিত করবো। যুব সমাজের জন্য খেলার মাঠ করা হবে। যাতে তারা মাদক থেকে দূরে থাকে। পাড়া-মহল্লা ভিত্তিক পাঞ্চায়েত কমিটি করা হবে। পাঞ্চায়েত কমিটির মাধ্যমে সমাজ মাদক দূর করাসহ তাদের সাথে আলোচনা সাপেক্ষে উন্নয়ণ মূলক কাজ করা হবে। ১নং ওয়ার্ডের প্রতিটি সড়কে ডিজিটাল লাইটের ব্যবস্থা করবো। যাতে বিদ্যু চলে গেলেও সড়ক গুলোতে আলো থাকে। এতে করে সড়ক দূর্ঘটনা অনেক কমে যাবে।

    • .