মঙ্গলবার, ফেব্রুয়ারী ২৮, ২০১৭ ,১৬ ফাল্গুন ১৪২৩
২১ ডিসেম্বর ২০১৬ বুধবার , ৫ : ৪৭ অপরাহ্ন

  • ‘বকলম’ সংসদ ভবন নির্মানের উদ্বোধন করলেন বাদল

    x

    Decrease font Enlarge font

    08টাইমস নারায়ণগঞ্জ: শাসনগাঁও ‘বকলম সমাজ উন্নয়ণ সংসদ’র পাকা ভবন নির্মান কাজের উদ্বোধন করলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশীপুর ইউনিয়র পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এম সাইফুল্লাহ বাদল।

    বুধবার (২১ ডিসেম্বর) সকাল ১০ টায় এই উদ্বোধন করেন তিনি।

    এ সময় উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়মীলীগের সহ-সভাপতি ও এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল্লাহ, ইউপি সদস্য হাজী আক্তার হোসেন, সমাজ সেবক মুসলীম মিয়া, আলহাজ্ব ওহাব সরদার, শামীম তালুকদার, সিনিয়ার সাংবাদিক গোলম হায়দার, যুবলীগ নেতা হামিদ প্রধান, আমির হোসেন প্রমুখ।

    উদ্বোধনের পূর্বে সাইফুল্লাহ বাদল বলেন, আজ থেকে ৫৫ বছর আগে এই এলাকার একজন বাসিন্দা এই জমিটি দান করেছিলেন। তার চিন্তা ছিল এই এলাকার মানুষকে এই ক্লাবে বসে অক্ষর জ্ঞান সম্পন্ন করা। মানুষ যেন তার নিজের নামটি স্বাক্ষর করতে পারে। আর সেই কারনে এই ক্লাবের নাম করন করা হয় ‘বকলম সংসদ’ নামে। তিনি আরো বলেন, এই ভবনটি আরো আগে করার দরকার ছিল। কিন্তু হয় নাই ,তারপরও একটু দেরীতে হলেও যারা এই ভবন নির্মানে উদ্যোগ নিয়েছেন তাদের আমি ধন্যবাদ জানাই। আর এক্ষেত্রে যদি আমার কোন সহযোগিতা প্রয়োজন হয় তাহলে আমি করবো।

    • .