সোমবার, মার্চ ২৭, ২০১৭ ,১২ চৈত্র ১৪২৩
২৩ ডিসেম্বর ২০১৬ শুক্রবার , ৭ : ৪৫ অপরাহ্ন

  • কবরস্থানই হলো আমাদের আসল ঠিকানা: সাইফুল্লাহ বাদল

    x

    Decrease font Enlarge font

    09টাইমস নারায়ণগঞ্জ: আদর্শ নগর কবরস্থানের উদ্বোধন করেছেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সাইফুল্লাহ বাদল।

    শুক্রবার (২৩ ডিসেম্বর) সকাল ১১ টায় কাশীপুর ইউপির ৭নং ওয়ার্ডে নির্মিত এই কবরাস্থানটি উদ্বোধন করেন তিনি।

    09-1 এসময় উপস্থিত ছিলেন, কাশীপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যন আলহাজ্ব আইয়ুব আলী, কাশীপুর ইউনিয়ন আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আতাউর রহমান আতা, ৭ নং ওয়ার্ড ইউপি সদস্য শামীম আহাম্মেদ, মহিলা ইউপি সদস্য আলেয়া বেগম, আদর্শ নগর মসজিদ কমিটির মুতায়াল্লী আলহাজ্ব জামালউদ্দিন, স্থানীয় মুরুব্বি মো: হালিম শেখ, আহাম্মদ হোসেন রাজু, হারুনুর রশিদ, আব্দুস সালাম, অলিউল্লাহ শেখ, শাহিন আলম, বাদশাহ মিয়া ও যুবকদের মাঝে উপস্থিত ছিলেন, সালাউদ্দিন, জাহাঙ্গির, আজমল, মুন্না, দিপু, শাকিল, লালন পাপ্পু, শাহিন প্রমুখ।

    উদ্বোধনের পূর্বে সাইফউল্লাহ বাদল তার বক্তব্যে বলেন, আমরা যারা মুসলমান, আমরা যারা আল্লাহর কোরআন ও রাসুলের হাদিস বিশ্বাস করি, তারা মনে প্রানে মানি আমরা একদিন এই দুনিয়া ছেড়ে চলে যাবো। আর চলে যাওয়ার পর আমাদের জায়গা হবে এই কবরস্থান। সুতরাং কবরস্থানই হলো আমাদের আসল ঠিকানা।

    09-2

    তিনি আরো বলেন, আজকে আদর্শনগরে কবরস্থান নির্মানের জন্য যেই মহান ব্যাক্তি এই জমিটি দান করেছেন, তিনি সত্যিই মহৎ নেকি হাছিল করেছেন। এই এলাকাটি ইতিমধ্যে একটি ঘনবসতি এলাকা হিসাবে পরিচিতি পেয়েছে। সবাই এখানে বাড়ীঘর নির্মান করছে। কিন্তু আসল বাড়ীর খবর নাই। তাই আজকে আপনাদের সবার কাছে অনুরোধ করবো, যেই ব্যাক্তি কবরস্থানের জন্য জমিটি দান করেছেন, আপনারা সবাই তার জন্য দোয়া করবেন। যেন আল্লাহতায়ালা উনার মঙ্গল করেন। অনুষ্ঠানে উপস্থিত স্থানীয়দের উদ্দেশ্যে বাদল বলেন, মসজিদ, মাদ্রসা ও কবরস্থান কারো একার পক্ষে করা সম্ভব হয় না। তাই আপনার যারা বিত্তবান আছেন তারা সবাই কবরস্থানের উন্নয়ন কাজে এগিয়ে আসবেন। পরে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

    • .