সোমবার, নভেম্বর ২০, ২০১৭ ,৬ অগ্রহায়ণ ১৪২৪
২৫ ডিসেম্বর ২০১৬ রবিবার , ২ : ৩৫ অপরাহ্ন

  • নাসিক নির্বাচন আমাদের জন্য টার্নিং পয়েন্ট: ডিসি

    x

    Decrease font Enlarge font

    01টাইমস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের জেলা প্রশাসক রাব্বী মিয়া বলেছেন, আমরা পজিটিভ হিসেবে নারায়ণগঞ্জকে পৃথিবীর বুকে আবির্ভূত করতে চাই। সেটার বড় প্রমাণ স্বরূপ আমরা পৃথিবীর এযাবত নির্বাচনের মধ্যে অন্যতম সফল একটা নির্বাচন উপহার দিতে পেরেছি। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন আমাদের জন্য টার্নিং পয়েন্ট। এটার সাফল্যকে ধরে রেখে নারায়ণগঞ্জসহ সমগ্র দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে।

    01-2খ্রীষ্টান সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শুভ বড়দিন উপলক্ষে নারায়ণগঞ্জ সাধু পৌলের গির্জায় কেক কাটা অনুষ্ঠানে প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

    রবিবার (২৫ ডিসেম্বর) সকালে এ অনুষ্ঠানের আযোজন করা হয়।

    জেলা প্রশাসক রাব্বী মিয়া আরো বলেন, সকল ধর্মের মানুষকেই সৃষ্টিকর্তা সৃষ্টি করেছেন।

    আর সৃষ্টির সেরা জীব মানুষ হিসেবে আমাদেরকে প্রেরণ করার জন্য আমরা সবাই সৃষ্টিকর্তার কাছে কৃতজ্ঞ। সেই সাথে আমাদের দায়িত্বও অনেক বেশী। মানুষসহ অন্য জীবের প্রতি সৌহার্দপূর্ণ আচরনের মাধ্যমে আমাদেরকে সেই দায়িত্ব পালন করতে হবে। আজকের এই দিনে যীশু খ্রীষ্টের আদর্শ যথাযথভাবে মেনে চলতে এবং সকল জীবের প্রতি সহনশীল থাকতে আহবান জানিয়ে সকলকে বড়দিনের শুভেচ্ছা জানাচ্ছি।

    01-1 বিশেষ অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জের জেলা পুলিশ সুপার মইনুল হক বলেন, ধর্ম বর্ণ নির্বিশেষে সকলকে শুভ বড়দিনের শুভেচ্ছা। যীশু খ্রীষ্ট এই পৃথিবীতে শান্তি ও সৌহার্দের যে দৃষ্টান্ত স্থাপন করে গেছেন তা সমাজে প্রতিষ্ঠিত করতে পারলে নারায়ণগঞ্জসহ সারাদেশে শান্তির বার্তা বয়ে যাবে। আমরা সবাই সেই শান্তির বার্তা সকলের কাছে পৌঁছে দেবো।

    বক্তব্য পর্ব শেষে জেলা প্রশাসক রাব্বী মিয়া ও জেলা পুলিশ সুপার মইনুল হক বড়দিনের কেক কাটেন এবং সকলকে শুভ বড়দিনের শুভেচ্ছা জানান।

    01-3এ সময় আরো উপস্থিত ছিলেন সাধু পৌলের গীর্জার পুরোহিত ফাদার আগষ্টিন অমল রোজারিও, সেক্রেটারী পিন্টু পলিকাপ পিউরিফিকেশন, নেজারত ডেপুটি কালেক্টর জ্যোতি প্রু, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামানসহ খ্রীষ্ট ধর্মের অনুসারীরা।

    এর আগে নারায়ণগঞ্জ সাধু পৌলের গীর্জায় সকাল আটটায় বড়দিনের বিশেষ প্রার্থণায় শরিক হন খ্রীষ্টান ধর্মাবলম্বীরা।

    কেক কাটার পর শুরু হয় দিনব্যাপী আনন্দ আয়োজন।

    • .