শনিবার, মে ২৭, ২০১৭ ,১৩ জ্যৈষ্ঠ ১৪২৪
২৫ ডিসেম্বর ২০১৬ রবিবার , ৮ : ৩০ অপরাহ্ন

  • চাঁনমারীতে বাসের চাপায় রিকশা চালক নিহত

    x

    Decrease font Enlarge font

    08টাইমস নারায়ণগঞ্জ: ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে বাঁধন পরিবহনের যাত্রীবাহী বাসের চাপায় অজ্ঞাত এক রিকশা চালকের (৩০) ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। এসময় বাসের চালক হেলপার পালিয়ে গেলেও পুলিশ বাসটিকে আটক করেছে।

    রবিবার (২৫ ডিসেম্বর) দুপুর ২টায় ফতুল্লার চাঁনমারী আজগর পেট্রোল পাম্পের সামনে অবৈধ টেস্পু ষ্ট্যান্ডে এ ঘটনাটি ঘটে।

    প্রতক্ষ্যদর্শীরা জানায়, আজগর পাম্পের সামনে অবৈধ টেম্পু ষ্ট্যান্ডের কারনে এরকম দূর্ঘটনা প্রায়ই ঘটে। আর পুলিশ প্রশাসন এ অবৈধ ষ্ট্যান্ড ধেকে বিশেষ ফায়দা লুটে থাকেন বলে এখানে থাকা ড্রাইভাররা এলোপাথারিভাবে রাস্তার ওপরে গাড়ি পার্কিং করে রাখে। এ কারনে একজন রিক্সা চালকের জীবন দিতে হলো। আর বাসগুলোতো বেপরোয়াভাবে চলার কারনেও এ দূর্ঘটনা হর হামেশাই ঘটে থাকে। তাই তাদের দাবী দ্রুত এখানে থাকা অবৈধ ষ্ট্যান্ড উঠিয়ে ও বেপরোয়া বাসগুলোর চালকদের কঠিন শাস্তির ব্যবস্থা নিশ্চিত করার দাবী জানান তারা।

    ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার এসআই আরিফ হোসেন জানান, নারায়ণগঞ্জগামী বাধন পরিবহনের (ঢাকা-চ ৩৩১৭) যাত্রীবাহী বাস একটি রিকশার উপর উঠিয়ে দেয় চালক। এসময় চাপা পড়ে রিকশা চালকের ঘটনাস্থলেই মৃত্যু হয়। তখন চালক হেলপার কৌশলে পালিয়ে যায়। নিহত ব্যক্তির নাম পরিচয় পাওয়া যায়নি তার মৃতদেহ উদ্ধার করে হাসপাতালে রাখা হয়েছে। তবে পরিচয় জানার চেষ্টা চলছে।

    • .