মঙ্গলবার, জুলাই ২৫, ২০১৭ ,১০ শ্রাবণ ১৪২৪
২৫ ডিসেম্বর ২০১৬ রবিবার , ৮ : ৪৪ অপরাহ্ন

  • ফতুল্লায় চাঁদাবাজ গ্রেফতার

    x

    Decrease font Enlarge font

    10টাইমস নারায়ণগঞ্জ: ফতুল্লায় চাঁদাবাজি মামলায় ইসমাইল হোসেন খোকা (৪৫) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

    রোববার সকালে ফতুল্লার পূর্ব রসুলপুর নয়া মাটি এলাকা থেকে ফতুল্লা মডেল থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে ৩ লাখ টাকা চাঁদার দাবিতে বাড়ির নির্মান কাজ বন্ধ করে দেয়ার অভিযোগে ভুক্তভোগি জরিনা পারভীন বিউটি নারায়ণগঞ্জের চীপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (খ-অঞ্চল) আদালতে একটি পিটিশন মামলা দায়ের করেন। মামলা নং ৮৩/১৬।

    বাদী পক্ষের আইনজীবী অ্যাভোকেট রিয়াজুর রহমান তালুকদার জানান, আদালত মামলাটি আমলে নিয়ে সংশ্লিষ্ট থানাকে তদন্তের নির্দেশ দেন। আদালত তদন্ত প্রতিবেদনে ঘটনার সত্যতা পান। পরে ১৯ ডিসেম্বর একই আদালতে জরিনা পারভীন বিউটির দায়ের করা পিটিশন মামলাটি সিআর মামলা হিসেবে নথিভুক্ত হয়। সিআর মামলা নং-৯৪৮/১৬। পরবর্তীতে আদালত ইসমাইল হোসেনের বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ারা জারি করেন।

    মামলার সুত্রমতে, জরিনা পারভীন বিউটি তার পুরনো বাড়ির অবকাঠামো ভেঙ্গে নতুন করে বাড়ির নির্মান কাজ শুরু করেন। ৪ মে ইসমাইল হোসেনের নেতৃত্বে ৫/৬জন অজ্ঞাতনামা লোক বাড়ির নির্মান কাজ বন্ধ করে দিয়ে ৩ লাখ টাকা চাঁদা দাবি করে। পরে বিষয়টি এলাকার পঞ্চায়েত ও গণমান্য বক্তিদের জানায় জরিনা পারভীন বিউটি। কিন্তু ইসমাইল হোসেন সকলের কথা অমান্য করে পুনরায় ২৬ জুলাই ৫/৬ জন অজ্ঞাত সন্ত্রাসী নিয়ে ফের বাড়ির ভেতর প্রবেশ করে ৩ লাখ টাকা চাঁদা দাবি করে। এবং চাঁদা না দিলে বাড়ির নির্মান কাজ বন্ধ থাকবে বলে হুশিয়ারি দেয় এবং পরিবারের লোকজনকে হুমকি দিয়ে যায়।

    • .