শনিবার, ডিসেম্বর ১৬, ২০১৭ ,২ পৌষ ১৪২৪
২৫ ডিসেম্বর ২০১৬ রবিবার , ৮ : ৫০ অপরাহ্ন

  • ঝরোকা সাহিত্য পরিষদের ১৫ বছর পূর্তিতে গুণীজন সংবর্ধিত

    x

    Decrease font Enlarge font

    11টাইমস নারায়ণগঞ্জ: রোববার সকালে পাগলা উচ্চ বিদ্যালয় শিক্ষক মিলনায়তন হলে মহান বিজয় দিবস উপলক্ষে ঝরোকা সাহিত্য পরিষদের উদ্যোগে ১৫ বছর পূর্তি উৎসব গুণীজন সংবর্ধনা ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরষ্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

    সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক শিশু সাহিত্যিক আলমগীর হোসেন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যানার বৃত্তি প্রকল্পের চেয়ারম্যান ও মানবজমিন পত্রিকার স্টাফ রিপোর্টার বিল্লাল হোসেন রবিন।

    গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে মুক্তিযুদ্ধে বিশেষ অবদান রাখায় বীর মুক্তিযোদ্ধা ও চলচ্চিত্র অভিনেতা সিরাজ হায়দারকে সংবর্ধনা ও উত্তরীয় প্রদান করা হয়।

    এছাড়াও বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদানেরন্য সংবর্ধনায় সম্মাননা পদক প্রদান করা হয়। শিক্ষা ক্ষেত্রে ব্রজেন্দ্র নাথ সরকার, সাংবাদিকতায় মোখলেসুর রহমান তোতা, ক্রীড়াঙ্গনে মিজানুর রহমান, মাঈনউদ্দিন স্বপন, স্বাস্থ্য সেবায় মরিয়ম বেগম, শিক্ষা বিস্তারে লাইজু রহমান, ফটো সাংবাদিকতায় এনামুল হক সিদ্দিকি, অঙ্কন শিল্পে জামাল মাহমুদ, শিশু সাহিত্যে অধ্যক্ষ ফাতেমা খাতুন, জাদ ুশিল্পে দ্বিপন তালুকদার, সঙ্গীতে রেজা তালুকদারসহ ২১ জনকে সম্মাননা পদক প্রদান করা হয়।

    সাংস্কৃতিক প্রতিযোগিতায়, সঙ্গীতে আর্নিকা দত্ত, প্রিয়ন্তি সরকার কথা, পূর্নিমা সরকার, নৃত্যে ইতি আকতার রিয়া, নুসরাত জাহান নওমি, চিত্রাঙ্কনে ফারজানা আক্তার জেরিন, উম্মে সালমা নূর, নেহা সুলতানা, নাসরিন আক্তার, উম্মে মারিয়া, মোঃ ফাহিম দেওয়ান, সুমি আক্তার, ফাতিহাসহ ৪ টি বিভাগে ২০ জনকে পুরষ্কার প্রদান করা হয়।

    আলোচনাপর্ব ও সংবর্ধনা শেষে সঙ্গীত পরিবেশন করেন ক্ষুদে গানরাজ আর্নিকা দত্ত, প্রিয়ন্তি সরকার কথা, পূর্নিমা সরকার ও জাদু প্রদর্শন করেন তরুন জাদু শিল্পি দ্বিপনতালুকদার। অনুষ্ঠান সঞ্চালনা করেন মঞ্চ ও টিভি অভিনেতা মোখলেসুর রহমান তোতা।

    • .