শনিবার, মে ২৭, ২০১৭ ,১৩ জ্যৈষ্ঠ ১৪২৪
২৫ ডিসেম্বর ২০১৬ রবিবার , ৮ : ৫৫ অপরাহ্ন

  • শামীম ওসমান হচ্ছেন মডেল নেতা: ভিপি বাদল

    x

    Decrease font Enlarge font

    13টাইমস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানকে মডেল রাজনৈতিক নেতা হিসাবে আখ্যায়িত করলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড. আবু হাসনাত মো: শহিদ বাদল।

    শনিবার রাতে ফতুল্লার দাপাস্থ বালু মাঠে যুব সমাজ ও এলাকাবাসীর উদ্যেগে ৪দিন ব্যাপী ওয়াজ মাহফিল অনুষ্ঠানে সমাপনীতে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন।

    ভিপি বাদল বলেন, নারায়ণগঞ্জের উন্নয়নের রূপকার হচ্ছেন শামীম ওসমান। তিনি সবসময় নারায়ণগঞ্জকে নিয়ে ভাবেন। কিভাবে তার নির্বাচনী এলাকা একটি মডেল নগরী গড়ে তোলা যায়। তাই আমরা তাকে মডেল নেতা হিসাবে মনে করতে পারি।

    তিনি আরো বলেন, শামীম ওসমান এমপি হওয়ার পর স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গসহ দলীয় নেতাকর্মীদের যেভাবে মূল্যায়ন করেন, আমার মনে হয় দেশের কোন এমপি এভাবে কাউকে মূল্যায়ন করে না। তাই তাকে নিয়েও আমরা গর্ববোধ করতে পারি। যে ব্যক্তি আমাদেরকে নিয়ে এতোটা চিন্তা করেন তার জন্য কি আমরা কিছুই করতে পারি না। শামীম ওসমান নারায়ণগঞ্জের পতিতাপল্লী উচ্ছেদ করে আমাদেরকে কলঙ্কমুক্ত করে দৃষ্টান্ত স্থাপন করেছেন। আর নারায়ণগঞ্জকে নিয়ে যার এতো চিন্তা এতো ভাবনা আমরা চাই শামীম ওসমান মন্ত্রীত্ব পেয়ে নারায়ণগঞ্জে নজিরবিহীন উন্নয়ন করুক এটাই আমরা প্রত্যাশা করছি।

    উক্ত ওয়াজ মাহফিল অনুষ্ঠানে ফতুল্লা থানা সেচ্ছাসেবকলীগের সভাপতি ফরিদ আহম্মেদ লিটনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউপি চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল, সাধারন সম্পাদক ও বক্তাবলী ইউপি চেয়ারম্যান শওকত আলী, ফতুল্লা ইউপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন, ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি আবু মো: শরীফুল হক প্রমুখ। উক্ত ওয়াজ মাহফিলে প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন ঢাকার হাফেজ মাওলানা ক্বারী আবুল কাশেম। এতে বিশেষ বক্তা হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লার সাহারা সিটি জামে মসজিদের ইমান ও খতিব হাফেজ মাওলানা শাহ আলম।

    • .