সোমবার, সেপ্টেম্বর ২৫, ২০১৭ ,৯ আশ্বিন ১৪২৪
২৬ ডিসেম্বর ২০১৬ সোমবার , ৬ : ৩৪ অপরাহ্ন

  • আড়াইহাজারে দূর্ধষ ডাকাতি ॥ ১৫লক্ষ টাকার মালামাল লুট

    x

    Decrease font Enlarge font

    gটাইমস নারায়ণগঞ্জ (আড়াইহাজর প্রতিনিধি): আড়াইহাজারে দূর্ধষ ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতদল গৃহকর্তা ও তার স্ত্রীকে পিটিয়ে আহত করে নগদ টাকা ও স্বর্ণলংকার সহ ১৫লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

    জানাগেছে, গত ২৫ ডিসেম্বর রবিবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার বিশনন্দী ইউনিয়নের মেঘনা নদী তীরবর্তী চৈতনকান্দা এলাকার হাজী ডাক্তার বেনু মিয়ার বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে।

    ডাকাতদল দালানের জানালার গ্রীল কেটে ভিতরে গিয়ে বাড়ির লোকজনদের অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। পরে বাড়ির ষ্টিলের আলমারীর সুকেস ভেঙ্গে নগদ ২লক্ষ ৫০হাজার টাকা, ৩০ ভরি ওজনের বিভিন্ন প্রকার স্বর্ণালংকার সহ মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায় ডাকাতদল।

    ডাকাতদের বাঁধা দিতে গেলে গৃহকর্তা হাজী ডাক্তার বেনু মিয়া (৭০) ও তার স্ত্রী হাজী মালেহা বেগম(৬৫) কে পিটিয়ে আহত করে ডাকাতরা। ঐ সময় বাড়িল লোকজন চিৎকারে আশেপাশের লোকজন বেড়িয়ে আসলে ডাকাতদল পালিয়ে যায়।

    হাজী ডাক্তার বেনু মিয়া জানান, তার ২পুত্র জহিরুল ইসলাম ও জাহাঙ্গীর আলম দীর্ঘ দিন যাবৎ সৌদী আরবে ব্যবসা করার কারনে বাড়িতে খুব বেশী লোকজন থাকে না। তিনি জানান ডাকাতদের বয়স ২০ থেকে ৩০ বছরের মধ্যে হবে এবং বেশ কয়েকজনের মুখোশ পড়া অবস্থায় ছিল।

    ঘটনার সংবাদ পেয়ে রাতেই উপ-পরিদর্শক কামাল হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়। আড়াইহাজার থানার ওসি শাখাওয়াত হোসেন ডাকাতির সত্যতা নিশ্চিত করে জানান, ডাকাতির সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশি অভিযান চলছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।