শনিবার, জানুয়ারী ২১, ২০১৭ ,৮ মাঘ ১৪২৩
২৬ ডিসেম্বর ২০১৬ সোমবার , ৯ : ০৫ অপরাহ্ন

  • প্যাণেল মেয়র-২ এর প্রার্থী হচ্ছেন সাদরিল!

    x

    Decrease font Enlarge font

    Saderটাইমস নারায়ণগঞ্জ: সাবেক সাংসদ মো: গিয়াসউদ্দিনের পুত্র ৫ নং ওয়ার্ডের নব নির্বাচিত কাউন্সিলর গোলাম মো: সাদরিল নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যাণেল মেয়র-২ এ প্রতিদ্বন্দিতা করবেন বলে খবর পওয়া গেছে।  এ লক্ষ্যে সকল প্রস্তুতি ইতিমধ্যেই সম্পন্ন করছেন তরুণ প্রজন্মের উদীয়মান এ কাউন্সিলর।

    জানা যায়, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদ সহ কাউন্সিলর পদে কারা নির্বাচিত হচ্ছেন এ নিয়ে নগরবাসীর জল্পনা কল্পনা শেষ হলেও নির্বাচিত কাউন্সিলরদের মধ্যে কে হচ্ছেন প্যাণেল মেয়র-১, ২ ও নারী প্যানেল মেয়র-৩ এ নিয়ে নতুন করে শুরু হয়েছে জল্পনা কল্পনা।

    নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণের দিনক্ষন এখনো ঠিক না হলেও প্যানেল মেয়র হওয়ার প্রতিযোগিতায় ইতিমধ্যেই মাঠে নেমে পড়েছেন পুরুষ ও নারী কাউন্সিলররা। কেননা, দায়িত্ব গ্রহণের পর নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের প্রথম সভাতেই তাদের ভোটে নির্বাচিত হবেন প্যানেল মেয়র-১, ২ ও নারী প্যানেল মেয়র-৩। যে কারনে নবাগত কাউন্সিলরদের মধ্যে এবার অনেকেই প্যানেল মেয়র হওয়ার লক্ষে ইতিমধ্যেই নব-নির্বাচিত কাউন্সিলরদের সাথে লবিং শুরু করে দিয়েছেন।

    এদিকে, একটি সূত্র নিশ্চিত করেছে নাসিক এর প্যাণেল মেয়র-২ এ পদটির জন্য ইতিমধ্যেই প্রস্তুতি নিচ্ছেন ৫নং ওয়ার্ড এর নব নির্বাচিত তরুণ ও উদীয়মান কাউন্সিলর গোলাম মুহুাম্মদ সাদরিল। নাসিক নির্বাচনে কাউন্সিলর পদে বিএনপি সমর্থিত ১২ জন কাউন্সিলর ছাড়াও বাকী কাউন্সিলরদের সাথে তিনি নিয়মিত যোগাযোগ রক্ষা করে চলেছেন।

    আর একজন ক্লীন ইমেজধারী মাদকমুক্ত, শিক্ষিত, কর্মদ্যোমী, দুরদর্শী চিন্তার অধিকারী হওয়ায় এবং বয়সে সবচেয়ে তরুণ ও সদা হাস্যোজ্জল ব্যাবহারের অধিকারী কাউন্সিলর গোলাম মুহাম্মদ সাদরিলকেও নাসিকের অন্যান্য কাউন্সিলররা পছন্দ করছেন খুব।

    তাই জনগণের ভালোবাসা জয় করে তাদের ভোটে কাউন্সিলর নির্বাচিত হওয়া নাসিক ৫নং ওয়ার্ড কাউন্সিলও গোলাম মুহাম্মদ সাদরিল নাসিক এর প্রথম সভায় কাউন্সিলরদের ভোটে যদি প্যাণেল মেয়র-২ নির্বাচিত হন তাহলে অবাক হওয়ার কিছুই থাকবেনা বলে মনে করেন অভিজ্ঞ মহল।

    • .