শনিবার, মার্চ ২৫, ২০১৭ ,১১ চৈত্র ১৪২৩
২৬ ডিসেম্বর ২০১৬ সোমবার , ৯ : ০৭ অপরাহ্ন

  • ইসলামী ছাত্রসেনার ঈদে মিলাদুন্নবী (সা:) উদযাপণ

    x

    Decrease font Enlarge font

    10টাইমস নারায়ণগঞ্জ: সকল শ্রেনীর মানুষকে কেন্দ্রীয় শহিদ মিনারে ঈদে মিলাদুন্নবী (সা) ও বিজয় দিবস উপলক্ষে না’ত মাহফিলে জেলা ছাত্রসেনার নেতৃবৃন্দ ও সুধী সমাজের বক্তাদের আহবান আসুন ঈদে মিলাদুন্নবী সাল্লালাহু আলাইহি সালাম পালন করি। নবীজি (সা:) এর আদর্শে অনুপ্রানীত হয়ে দেশকে ভালোবাসি।

    সোমবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় বাংলাদেশ ইসলামী ছাত্রসেনার আয়োজনে ঈদে মিলাদুন্নবী (সা) ও বিজয় দিবস উপলক্ষে না’ত মাহফিলে এমন আহবান জানান তারা।

    উদ্ভোধনী বক্তব্য আলহাজ শাহ মহিউদ্দিন হামীদি বলেন, যারা ঈদে মিলাদুন্নবী (সা:) পালন করে তারাই একমাত্র দেশ প্রেমিক। যার প্রমাণ আজকের এমন সুন্দর প্রোগ্রাম। তাই আমি জেলা বাংলাদেশ ইসলামী ছাত্রসেনার নেতৃবৃন্দ কে ধন্যবাদ জানাই।

    প্রধান অতিথির বক্তব্যে জেলা গাউছিয়া কমিটির সাধারণ সম্পাদক হাফেজ রেফাজ উদ্দিন বলেন, আমরা ঈদে মিলাদুন্নবী এর পক্ষের শক্তি। যার কারনে আমাদের মাঝে নবীজির ভালোবাসা ও দেশপ্রেম দুটাই আছে। এমন নবীপ্রেমী ও দেশপ্রেমী আয়োজন আমাদের সমাজে আরো আয়োজিত হওয়া উচিৎ বলে আমি মনে করি। তাহলেই সমাজটা সুন্দর আদর্শে আদর্শিত হয়ে উঠবে।

    সভাপতির বক্তব্যে হাসান কাদেরী বলেন, আমরা ছাত্রসমাজ-যুবসমাজ এর কাছে ইসলামের সঠিক রূপ পৌছাতে চাই। যার ফলে আজ আমাদের এমন ভিন্নধর্মী আয়োজন। ভবিষ্যতেও আমরা এমন ভিন্নধারার আয়োজন সমাজ কে উপহার দিবো আশা করি। তাই আমি জেলা ছাত্রসেনার পক্ষ থেকে সকলের সহযোগিতা চাই।

    মুহাম্মদ গোলাম পাঞ্জেতান এর সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন জেলা যুবসেনার সভাপতি আফজাল হোসাইন তালুকদার, আলহাজ আবু নাসের মুসা, ছাত্রসেনার কেন্দ্রীয় প্রচার সম্পাদক ইমরান হোসাইন তুষার, সাইফুল ইসলাম জিহাদ, পীর মোহাম্মদ সহ আরো নেতৃবৃন্দ।

    অনুষ্ঠানে নাতে রাসূল সাল্লালাহু আলাইহি সালাম পরিবেশন করেন শায়ের হাফেজ রফিকুল ইসলাম কাদেরী, শেখ মুহাম্মদ হোসাইন কাদেরী, আলহাজ রবিউল হাসান মোহন, কাশেম রেজা সহ অনেক ইসলামী সংগীত শিল্পিরা।

    সব শেষে মিলাদ কিয়াম, মাতৃভাষার আন্দোলনে ও মুক্তিযুদ্ধের সময় যারা শহিদ হয় তাদের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

    • .