রবিবার, সেপ্টেম্বর ২৪, ২০১৭ ,৯ আশ্বিন ১৪২৪
২৭ ডিসেম্বর ২০১৬ মঙ্গলবার , ৭ : ৩৮ অপরাহ্ন

  • নাসিক ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিনকে গনসংবর্ধনা

    x

    Decrease font Enlarge font

    10টাইমস নারায়ণগঞ্জ (সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি): নাসিক ৮নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর রুহুল আমিন মোল্লা পূর্ণরায় কাউন্সিলর নির্বাচিত হওয়ার গনসংবর্ধনা দিয়ে গোদনাইল সৈয়দপাড়া বাসী।

    মঙ্গলবার বিকাল সাড়ে ৪ টায় সৈদয়পাড়া পঞ্চায়েত কমিটির উদ্যোগে এ সংবর্ধনায় আয়োজন করা হয়।

    সৈদয়পাড়া পঞ্চায়েত কমিটির সাধারন সম্পাদক উজ্জল হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সৈয়দপাড়া সমাজ সেবক খাইরুল আলম, আমিন ভূঁইয়া, হাজী মোহাম্মদ সোহরাব, এসকে নাসির উদ্দিন মাষ্টার, নুরুল ইসলাম, মহি উদ্দিন, আবদুল্লাহ মুজিব, বীর মুক্তিযোদ্ধা ফোরকান, হারুন প্রধান, জালাল হোসেন, বাবুল, জুয়েল সরকার, রুহুল আমিন, শাহিন, ইকবাল, রাকিব, জুয়েল, সাগর, আক্তার, মোফাজ্জল, আনাস প্রমূখ।  নাসিক ৮নং ওয়ার্ডে কাউন্সিলর রুহুল আমিন মোল্লা বলেন, আমি ওয়ার্ডবাসীর প্রতি কৃতজ্ঞ। আপনাদের ভোটে আমাকে পূনরায় ওয়াডের্র উন্নয়নের দায়িত্ব আমার কাঁধে দেওয়ার জন্য। আমি ওয়ার্ড বাসীর আস্থার প্রতিদান দিতে প্রস্তুত রয়েছি।

    এসময় তিনি নির্বাচনের প্রতিদ্বন্দী করা কাউন্সিলর প্রার্থীদের আহবান করেন, আসুন ৮নং ওয়ার্ডে উন্নয়নের জন্য এক হয়ে কাজ করি। এ ওয়ার্ড থেকে সন্ত্রাস, চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী ঐক্যবদ্ধ ভাবে দূর করি।

    তিনি এও বলেন, আমার কোন কর্মীকে হুমকি ধামকি দিয়ে ও মারধর করা হলে তার পাল্টা জবাব দেওয়া হবে। তাই সকলে মিলে এক কাতারে এসে উন্নয়নের মধ্যে দিয়ে আমাদের ওয়ার্ডটি সুন্দর করে গড়ে তুলি।

    • .