সোমবার, এপ্রিল ২৪, ২০১৭ ,১১ বৈশাখ ১৪২৪
২৮ ডিসেম্বর ২০১৬ বুধবার , ৮ : ৪৫ অপরাহ্ন

  • আধুনিক না.গঞ্জ গড়তে চায় আনোয়ার, হাইয়ের বিদায়

    x

    Decrease font Enlarge font

    07টাইমস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা পরিষদের প্রশাসক হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালনের পর এবার বিদায় নিতে যাচ্ছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই। আর বিনা প্রতিদ্বন্দীতায় চেয়ারম্যান নির্বাচিত হয়ে তার স্থলাভিষক্ত হচ্ছেন মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন।

    বুধবার (২৮ ডিসেম্বর) প্রথমবারের মত নারায়ণগঞ্জ জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। যেখানে চেয়ারম্যান প্রার্থী হিসেবে ক্ষমতাসীন দল আওয়ামীলীগের টিকেট পেয়ে ইতিমধ্যেই বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হয়ে যান আনোয়ার হোসেন।

    এখন দায়িত্ব গ্রহণের পর আধুনিক, পরিচ্ছন্ন সুন্দর নারায়ণগঞ্জ গড়ে তোলাই প্রধান কাজ হবে বলে টাইমস নারায়ণগঞ্জকে জানান, নারায়ণগঞ্জ জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন।

    তিনি বলেন, দলীয় ভাবে চেয়ারম্যান নির্বাচিত হলেও আধুনিক নারায়ণগঞ্জ গড়ার লক্ষ্যে দলমতের উর্ধ্বে উঠে আমি কাজ করবো।

    জেলা পরিষদের অর্থ জনগণের উন্নয়ণেই ব্যায় করা হবে জানিয়ে আনোয়ার হোসেন আরো বলেন, জেলা পরিষদের অর্থ মানে জনগণের সম্পদ। তাই জনকল্যানে এই পরিষদের অর্থ ব্যায় করা হবে। তাহলে সরকার তথা দেশনেত্রী শেখ হাসিনার ভাবমূর্তিও উজ্জল হবে।

    এদিকে, জেলা পরিষদ নির্বাচনে দলীয় চেয়ারম্যান প্রার্থী হিসেবে বিদায়ী প্রশাসক আব্দুল হাইয়ের নাম প্রথমে বেশ জোড়ালো ভাবে শোনা গেলেও পরবর্তীতে তিনি জেলা আওয়ামীলীগের সভাপতি হওয়ায় চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রাপ্তির বিষয়টি অনিশ্চিত হয়ে যায়।

    এরপর নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে দলীয় মেয়র প্রার্থী হিসেবে মনোনয়ন না পেয়ে যখন মনক্ষুন্ন হয়ে দু:শ্চিন্তায় ব্রেনস্ট্রোক করে মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন হাসপাতালে ভর্তি হয়ে যায়, ঠিক সেদিনই জেলা পরিষদ নির্বাচনে দলীয় চেয়ারম্যান প্রার্থী হিসেবে তাকে মনোনীত করে সু-সংবাদটি জানান খোদ দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

    তারপর মনোনয়ন পত্র জমাদানের শেষ মূহুর্ত পর্যন্ত নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে কোন প্রতিদ্বন্দী না থাকায় আনোয়ার হোসেনকে বিনা প্রতিদ্বন্দীতায় চেয়ারম্যান নির্বাচিত ঘোষণা করেন নির্বাচন কমিশন।