শনিবার, আগস্ট ১৯, ২০১৭ ,৪ ভাদ্র ১৪২৪
৩০ ডিসেম্বর ২০১৬ শুক্রবার , ৯ : ২৯ অপরাহ্ন

  • উন্নয়ণের স্বার্থে কাউন্সিলরদের ঐক্যবদ্ধ থাকতে হবে: শামীম ওসমান

    x

    Decrease font Enlarge font

    12টাইমস নারায়ণগঞ্জ (সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি): উন্নয়ণের স্বার্থে দলীয় ভেদাভেদ ভুলে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নব-নির্বাচিত সকল কাউন্সিলরকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান।

    শুক্রবার (৩০ ডিসেম্বর) বিকালে ১০নং ওয়ার্ডে লক্ষ্মী নারায়ণ কটন মিলস্ উচ্চ বিদ্যালয়ের ৭০ বছর পূর্তি উৎসব উপলক্ষে প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এই আহবান জানান তিনি।

    শামীম ওসমান বলেন, আওয়ামীলীগ, বিএনপি, জাতীয় পার্টি বুঝিনা। সব কাউন্সিলর এক থাকবেন। কারণ আমার স্বার্থ আছে, এটা আমার নির্বাচনী এলাকা। এক থাকবেন যাতে সিদ্ধিরগঞ্জের জন্য যেন বেশি উন্নয়ন নিয়ে আসা যায়। গত মেয়াদে সিদ্ধিরগঞ্জ বঞ্চিত হয়েছে। অথচ সিদ্ধিরগঞ্জ থেকেই সর্বোচ্চ ট্যাক্স পরিশোধ করা হয়েছে।

    তিনি আরো বলেন, রাস্তাঘাটের উন্নয়ণের দায়িত্ব কাউন্সিলরদের। আপনারা সবাই এক থেকে এক নাম্বার। তাই যে কোনো ওয়ার্ডেই হোক কাজ আনেন, কাজ আনতে হবে। সিদ্ধিরগঞ্জের উন্নয়ণ করতে হবে। রাস্তাঘাট ছাড়া বাকী কাজ গুলো আমি দেখবো। আমি যাবার আগেই সব কাজ করে দিবো।

    গোদনাইল লক্ষ্মী নারায়ণ কটন মিলস্ উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি সালমা ওসমনা লিপির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বী মিয়া।

    এছাড়াও উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক বিকাশ চন্দ্র দাস, নাসিক সংরক্ষিত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, মিনোয়ারা বেগম, আয়েশা আক্তার দিনা, নাসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি, ৮ নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, ১০ নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন, আনোয়ার হোসেন মেহেদী প্রমূখ।