বুধবার, এপ্রিল ২৬, ২০১৭ ,১৩ বৈশাখ ১৪২৪
০১ জানুয়ারী ২০১৭ রবিবার , ৩ : ৪৭ অপরাহ্ন

  • জীবনের সবচেয়ে দামী সময় ছাত্রজীবন: ডিসি

    x

    Decrease font Enlarge font

    03টাইমস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বী মিয়া বলেছেন, জীবনের সবচেয়ে দামী সময়ের মধ্যে একটি হচ্ছে ছাত্রজীবন। কারণ ছাত্রজীবনে অধ্যায়নরত অবস্থায় কোনটি সঠিক, কোনটি ভুল পথ তা চেনা যায়।

    রবিবার (১ জানুয়ারী) সকাল সাড়ে ১০ টায় নারায়ণগঞ্জ প্রিপারেটরী স্কুল প্রাঙ্গনে আয়োজিত বিনামূল্যে পাঠ্যপুস্তক বিতরন উৎসব অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যকালে তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে একথা বলেন।

    03-2নারায়ণগঞ্জ প্রিপারেটরী স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি রাব্বী মিয়া অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, আপনাদের সন্তানদের ভালভাবে গাইড করুন, ভাল মানুষ হিসেবে গড়ে তুলুন। খেয়াল রাখবেন তারা যেন কোনো ভাবেই ভুল পথে না যায়। কারণ আপনাদের সন্তানের ভবিষ্যৎ শুধুমাত্র আপনাদের হাতে। অত:পর সবাইকে নবর্বষের শুভেচ্ছা জানিয়ে তিনি তার বক্তব্য শেষ করেন।

    বিশেষ অতিথির বক্তব্যে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ছরোয়ার হোসেন অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, আপনারা জানেন নারায়ণগঞ্জ প্রিপারেটরী স্কুল একাট স্বনামধন্য স্কুল। আর সেই সুনাম অর্জনের মূলে রয়েছেন আপনারা ও আপনাদের সন্তানেরা। আমি আশা করি, এই স্কুল একদিন কলেজে পরিণত হবে, হতে পারে নারায়ণগঞ্জের মধ্যে একটি সেরা ইউনির্ভাসিটি।

    বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সৈয়দা মাহফুজা বেগম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসনীম জেবিন বিনতে শেখ, সহকারী জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মজিব আহম্মেদ, উক্ত স্কুলের প্রধান শিক্ষক আব্দুল বারী ভূঁইয়া এবং শিক্ষক-শিক্ষিকা বৃন্দ।

    বক্তব্য পর্ব শেষে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরন করা হয়।

    03-1 এরপর জেলা প্রশাসক নারায়ণগঞ্জ সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়, নারায়ণগঞ্জ হাই স্কুল, ৪২ নং চাষাড়া আদর্শ সরকারী বালক প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে পাঠ্যপুস্তক বিতরন উৎসবের উদ্বোধন করেন।