সোমবার, জুন ২৬, ২০১৭ ,১২ আষাঢ় ১৪২৪
০১ জানুয়ারী ২০১৭ রবিবার , ৮ : ৪১ অপরাহ্ন

  • মাদক বিরোধী মিছিলে বন্দরে অস্ত্র উঁচিয়ে ধাওয়া

    x

    Decrease font Enlarge font

    gটাইমস নারায়ণগঞ্জ (বন্দর প্রতিনিধি): বন্দরে মাদক বিরোধী এক মিছিলে মাদক ব্যবসায়ীরা হামলা করেছে। এ সময় মাদক ব্যবসায়ীরা অস্ত্র উচিয়ে মাদক প্রতিরোধ কমিটির লোকজনকে ধাওয়া করা হয় বলে অভিযোগ উঠেছে।  ঘটনাস্থলে পুলিশের উপস্থিতিতে পরিস্থিতি শান্ত হয়েছে।

    শনিবার রাতে লাঙ্গলবন্দ মহজমপুর এলাকায় এ ঘটনা ঘটে। এলাকাবাসী জানান, উপজেলা ধামগড় মুছাপুর ও ধামগড় দুই ইউনিয়নের সিমানা লাঙ্গলবন্দ এলাকায় মাদকের  মহামারি আকার ধারন করায় অতিষ্ট হয়ে পড়েছে এলাকার সাধারণ মানুষ ও শিক্ষার্থীরা।

    এ এলাকার মাদক নিয়ন্ত্রনে ধামগড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাসুম আহম্মেদের সমন্বয়ে মহজমপুর চিড়ইপাড়া এলাকার যুবসমাজ ও শিক্ষার্থীদের নিয়ে এক মাদক বিরোধী কমিটি করা হয়। এ মাদক বিরোধী কমিটির লোকজন শনিবার রাতে নতুন বছরকে স্বাগত জানিয়ে মাদক মুক্ত সমাজ গড়তে এ শ্লোগানে একটি মিছিল বের করে। মাদক বিরোধী মিছিলটি ব্রহ্মপূত্র নদের পার নুর হোসেন ওরফে খাবাজাবার দোকানের সমানে অবস্থান করে।

    এসময় পুলিশের তালিকাভূক্ত এলাকার চিহিৃত মাদক ব্যবসায়ী ফুয়াদ ও তার সাঙ্গপাঙ্গরা আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্র উচিয়ে মিছিলের লোকজনের উপর হামলা চালায় এবং ধাওয়া করে। মাদক ব্যবসায়ীদের ধাওয়া খেয়ে মিছিলের ৩০/৩৫জন যুবক দৌড়ে কামতাল তদন্ত কেন্দ্রে উপস্থিত হন। এসময় পুলিশ তৎক্ষনিক ব্যবস্থা নিতে ঘটনাস্থলে ছুটে যান।

    কামতাল তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সেপেক্টর (ওসি) মোস্তাফিজুর রহমান ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, ওই ঘটনায় পুলিশ পাঠানো হয়েছে। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী গা-ডাকা দিয়েছে। তবে মাদক ব্যবাসয়ীদের গ্রেপ্তারের চেষ্টা অব্যহত রয়েছে।