মঙ্গলবার, জানুয়ারী ২৪, ২০১৭ ,১০ মাঘ ১৪২৩
০২ জানুয়ারী ২০১৭ সোমবার , ৯ : ১৫ অপরাহ্ন

  • কাশীপুর ৪নং ওয়ার্ডের নব নির্বাচিত মেম্বার পলাশের শপথ গ্রহন

    x

    Decrease font Enlarge font

    V-6টাইমস নারায়ণগঞ্জ: কাশীপুর ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের উপ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দিতায় বিজয়ী মেম্বার মেজবাউর রহমান পলাশের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২ জানুয়ারী) সকাল ১০টায় সদর উপজেলার নির্বাহী অফিসার তাসনীম জেবিন বিনতে শেখ নব নির্বাচিত এ মেম্বারকে শপথ বাক্য পাঠ করান।

    শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মনিরুল ইসলাম, ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশীপুর ইউপির চেয়ারম্যান আলহাজ্ব এম. সাইফউল্লাহ্ বাদল, প্যানেল চেয়ারম্যান-১ হাজী আইয়ূব আলী, মজিদ ফাউন্ডেশনের চেয়ারম্যান শাহাদাৎ হোসেন শ্যামল, স্থানীয় সমাজ সেবক মোশারফ হোসেন, বিশিষ্ট সাংবাদিক গোলাম হায়দার, কাশীপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাবেক সাধারন সম্পাদক ইলিয়াস আলী, যুবলীগ নেতা লোকমান হোসেন, আইনূল হক, শাহবুদ্দিন শাহা, খাজা মহিউদ্দিন, রুহুল হোসেন, আমির হোসেন প্রমূখ।

    শপথ শেষে মেজবাউর রহমান পলাশ বলেন, আমি প্রথমে কৃতজ্ঞতা প্রকাশ করছি আমার অভিভাবক আলহাজ্ব এম. সাইফল্লাহ্ বাদলের প্রতি। যার অক্লান্ত চেষ্টায় আজ আমি ইউপি সদস্য হতে পেরেছি। আমি ও আমার পরিবার চেষ্টা করে যাবো। আমার পিতা মরহুম গোলাম মোস্তফা’র সুনাম অক্ষন্ন রাখতে এবং তার অসমাপ্ত কাজগুলো খুব দ্রুত  শেষ করার জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যাবো। আমি আমার মরহুম পিতার জন্য সকলের কাছে দোয়া কামনা করছি। আল্লাহ্ যেন তাকে বেহেস্ত নসিব করেন।

    উল্লেখ্য গত ২৩ শে এপ্রিল ২০১৬ তারিখে কাশীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ৪নং ওয়ার্ডের সদস্য গোলাম মোস্তফা ইন্তোকাল করেন। তার মৃত্যুতে গত ৩১ শে অক্টোবর এই ওয়ার্ডে উপ নির্বাচন অনুষ্ঠিত হয়। এই নির্বাচনে বিনা প্রতিদ্বন্দিতায় বিজয়ী হোন মেজবাউর রহমান পলাশ।