রবিবার, জানুয়ারী ২২, ২০১৭ ,৯ মাঘ ১৪২৩
০২ জানুয়ারী ২০১৭ সোমবার , ৯ : ১৬ অপরাহ্ন

  • বন্দরে সাবেক মেম্বারের বাড়িতে দূর্ধর্ষ ডাকাতি

    x

    Decrease font Enlarge font

    Narayanganjটাইমস নারায়ণগঞ্জ (বন্দর প্রতিনিধি): বন্দরে মুছাপুর ইউপির সাবেক মেম্বারের বাড়িতে দূর্ধর্ষ ডাকাতি সংগঠিত হয়েছে। মূখোশধারী ২০-২৫ জন ডাকাতদল ওই বাড়িতে হানা দিয়ে অস্ত্রের মুখে পরিবারের সদস্যদের জিম্মি করে নগদ দুই লাখ টাকা ও ২০ ভরি স্বর্ণালঙ্কারসহ ১০লাখ টাক ে মালামাল লুটে নেয়। সোমবার (২ জানুয়ারী) গভীর রাতে মুছাপুর ইউপির পিচকামতাল গ্রামের মোস্তফা মেম্বারের বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।

    মোস্তফা মেম্বার জানান, তিন তলা নির্মাধীন বাড়ির প্রথম তলায় পরিবার নিয়ে বসবাস করেন  তিনি। রোববার রাত ১ টার দিকে ২০-২৫ জনের মূখোশধারী ডাকাতদল প্রথমে তার মেয়ের জামাই ইসমাইলের রুমের দরজা ভেঙ্গে তাকে অস্ত্রের জিম্মি করে তাকে দিয়ে সাবাইকে  ঘুম ডেকে তুলে। ডাকাতরা বাড়ির প্রত্যেক রুমে ঢুকে চাবি নিয়ে ওয়ারড্রব ও সুকেস খুলে নগদ ২ লাখ ১১হাজার টাকা, ২০ ভরি স্বর্ণালঙ্কার ও ৩ টি মোবাইল সেটসহ ১০ লাখ টাকার মালামাল লুটে নিয়ে যায়।

    এ ব্যপারে বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম ডাকাতির ঘটনা স্বীকার করে বলেন, ডাকাতির ঘটনার খবর পেয়ে কামতাল তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহন করা হবে।