রবিবার, এপ্রিল ৩০, ২০১৭ ,১৭ বৈশাখ ১৪২৪
০২ জানুয়ারী ২০১৭ সোমবার , ৯ : ২৩ অপরাহ্ন

  • ২০১৬ সালে বন্দরে মামলা হয়েছে ৫’শ ৯২টি

    x

    Decrease font Enlarge font

    g1টাইমস নারায়ণগঞ্জ (বন্দর প্রতিনিধি): বিদায়ী ২০১৬ইং সালে বিভিন্ন অপরাধে বন্দর থানায় মামলা হয়েছে ৫’শ ৯২টি। এর মধ্যে হত্যা মামলা হয়েছে ১৬টি, নারী ও শিশু নির্যাতন মামলা হয়েছে ২৬টি, অস্ত্র আইনে মামলা হয়েছে ৩টি, দ্রুত বিচার আইনে মামলা হয়েছে ৪টি অপহরন ১টি, মাদক মামলা হয়েছে ২৬৪টি, ধর্ষন মামলা হয়েছে ১০টি, চুরি মামলা হয়েছে ২০টি, পুলিশ আক্রান্ত মামলা হয়েছে ১টি ও অন্যান্য মামলা দায়ের হয়েছে আর ২’শ টি।

    তবে গত বছরে ডাকাতি ও এসিড নিক্ষেপের কোন মামলা দায়ের হয়নি। বিদায় ২০১৬ইং সালে বন্দর থানার ২৬৪টি মাদক মামলা মাদকসহ গ্রেপ্তার হয়েছে প্রায় ২শতাধিক মাদক ব্যবসায়ী। এবং ২৬৪টি মাদক মামলায় মাদক উদ্ধার হয়েছে ১ হাজার ২৭ বোতল ফেন্সিডিল, ১৩ হাজার ২’শ ২৮ পিছ ইয়াবা, ৫’শ ৭ ক্যান বিয়ার, ১২ গ্রাম হেরোইন, ১’শ লিটার চোলাই মদ , ৬৪ কেজি ৩’শ গ্রাম  গাাঁজা উদ্ধার করে। সে সাথে বন্দর থানা পুলিশ বিদায় ২০১৬ ইং সালে বিভিন্ন মেয়াদে  ৫৬ জন  সাঁজাপ্রাপ্ত আসামীসহ জিআর ও সিআর মামলার ৭’শ ৪ জন আসামীকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করতে সক্ষম হয়েছে।

    এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনর্চাজ আবুল কালাম জানিয়েছে, নারায়নগঞ্জ জেলার ৭টি থানার মধ্যে বন্দর থানার আইন শৃঙ্খলা যে কোন থানার চেয়ে অনেক ভালো। এখানে কোন হানাহানি নেই। বিদায় ২০১৬ইং সাল থেকে ২০১৭ইং সনের আইন শৃঙ্খলা কিভাবে আর উন্নত করা যায়  সেদিকে আমাদের সকলকে খেয়াল রাখতে হবে। আইন শৃঙ্খলা রক্ষার্থে আমি সকালের সহযোগিতা কামনা করছি।