সোমবার, নভেম্বর ২০, ২০১৭ ,৬ অগ্রহায়ণ ১৪২৪
০৩ জানুয়ারী ২০১৭ মঙ্গলবার , ৭ : ৩৬ অপরাহ্ন

  • নারায়ণগঞ্জ-আদমজী-ডেমরা সড়কে গতিরোধকের দাবীতে মানববন্ধন

    x

    Decrease font Enlarge font

    Times-4টাইমস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-আদমজী-ডেমরা সড়কে সিদ্ধিরগঞ্জ বিদ্যুৎ কেন্দ্রের প্রবেশ মুখে যানবাহনের গতিরোধক (স্পিডব্রেকার) ও জেব্রা ক্রসিংয়ের দাবিতে মানববন্ধন করেছে সিদ্ধিরগঞ্জ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রছাত্রী ও অভিভাবকবৃন্দ।

    মঙ্গলবার (৩ জানুয়ারী) সকাল ১০টায় ছাত্রছাত্রী ও শিক্ষক-শিক্ষিকারা সিদ্ধিরগঞ্জ বিদ্যুৎ কেন্দ্রের সামনের সড়কে এ মানববন্ধন পালন করে।

    গতিরোধক স্থাপন বাস্তবায়ন কমিটির আহবায়ক ফরহাদ হোসাইন বলেন, ইতিপুর্বে সিদ্ধিরগঞ্জ বিদ্যুৎ কেন্দ্রের প্রবেশ মুখে যানবাহনের গতিরোধক (স্পিড ব্রেকার) ছিল। তবে নতুন করে সড়কটির সংস্কারের পর সেই স্পিড ব্রেকার তুলে দেয়া হয়েছে। যা অত্যন্ত বিপদজনক। প্রতিনিয়ত এই সড়কে ১ হাজারের বেশি শিক্ষার্থী ব্যবহার করে। স্পিডব্রেকার না থাকায় যানবাহন গুলো বেপরোয়া ভাবে চলাচল করায় দুর্ঘটনা ঘটছে। দ্রুত সময়ের মধ্যে আবারো গতিরোধক (স্পিডব্রেকার) স্থাপনের দাবি জানান তিনি।

    Times-4-1মানববন্ধের সড়ক দুর্ঘটনায় আহত ও আহতের স্বজনের বক্তব্য রাখেন। তারা বলেন, নারায়ণগঞ্জ-আদমজী সড়কটি হাইওয়ে সড়ক নয়, তাহলে এখানে স্পিডব্রেকার স্থাপন করা হচ্ছে না কেন ? কত মানুষ সড়ক দুর্ঘটনায় আহত বা নিহত হলে কর্তৃপক্ষ এই স্থানে স্পিডব্রেকার স্থাপন করবে?

    মানববন্ধনে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাশেদুল মতিন মিল্টন, জাতীয় বিদ্যুৎ শ্রমিকলীগের সিদ্ধিরগঞ্জ বিদ্যুৎ কেন্দ্র শাখার সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক শহিদুল্লাহ মিয়া, যুগ্ন সম্পাদক জনাব মেজবাহ উদ্দিন, সাংবাদিক ফরহাদ হোসেন, টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকম এর নারায়ণগঞ্জ প্রতিনিধি রিপন মাহমুদ আকাশ, রফিকুল ইসলাম মানিক, মোহন রেজা, হুমায়ুন রনি, কামাল হোসেন, মেহেদি, রাজিবসহ আরো অনেকে।। এ ছাড়াও সিদ্ধিরগঞ্জ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মন্ডলী, ছাত্র-ছাত্রী, অভিভাবকবৃন্দ ও এলাকাবাসী মানববন্ধনে উপস্থিত ছিলেন।