বুধবার, জুলাই ২৬, ২০১৭ ,১১ শ্রাবণ ১৪২৪
০৩ জানুয়ারী ২০১৭ মঙ্গলবার , ৯ : ৪৮ অপরাহ্ন

  • ভোটের প্রতিদান দিচ্ছেন জাহাঙ্গির মেম্বার -পলাশ

    x

    Decrease font Enlarge font

    Times-6টাইমস নারায়ণগঞ্জ: সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডে পূর্ব আলীগঞ্জ মাদ্রাসা হতে মজিদ মিয়ার বাড়ি পর্যন্ত রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকালে রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করেছেন শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির শ্রমিক উন্নয়ণ ও কল্যান বিষয়ক সম্পাদক আলহাজ্ব কাউছার আহম্মেদ পলাশ।

    এ সময় প্রধান অতিথির বক্তব্যে  কাউছার আহম্মেদ পলাশ বলেছেন, আলীগঞ্জের মানুষ অনেক প্রত্যাশা নিয়েই জাহাঙ্গির আলমকে ইউপি মেম্বার পদে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী করেছে। যার প্রতিদান হিসেবে তিনি বিরামহীম পরিশ্রম করে একেরপর এক উন্নয়ণ কার্যক্রম করে যাচ্ছেন। বর্তমানে এলাকার জনগনের চলাচলের ভোগান্তি দূর করণের লক্ষে সরকারি অর্থায়নে নতুন রাস্তা ও ড্রেন নির্মান করছেন। তার উদ্যোগ ও উন্নয়ন কর্যক্রমে এলাকার যুব সমাজ ও মুরব্বীদের সহযোগীতা করার অনুরোধ করেন তিনি।

    এ সময় আরো উপস্থিত ছিলেন ৭ নং ওয়ার্ডে মেম্বার জাহাঙ্গির আলম, ৪,৮, ৯ নং নারী কাউন্সিলর আজুর্দা বেগম খুকি, আলীগঞ্জ ক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক হাজী মো: হানান ও আলীগঞ্জ ক্লাবের অর্থ সম্পাদক আরিফুল ইসলাম, শাহাদাৎ হোসেন সেন্টু, মামুন অর রশিদ মামুন সহ এলাকার যুব সমাজ ও গন্যমান্য ব্যক্তিবর্গ।