শনিবার, মে ২৭, ২০১৭ ,১৩ জ্যৈষ্ঠ ১৪২৪
০৫ জানুয়ারী ২০১৭ বৃহস্পতিবার , ১০ : ১১ অপরাহ্ন

  • ফতুল্লায় ‘গণতন্ত্রের বিজয় দিবস’ উদযাপণ

    x

    Decrease font Enlarge font

    T-9-1টাইমস নারায়ণগঞ্জ: আনন্দমুখর পরিবেশে গণতন্ত্ররে বিজয় দিবস পালন করেছেন ফতুল্লা থানা আওয়ামীলীগ। বৃহস্পতিবার দুপুরে পঞ্চবটিস্থ দলীয় কার্যালয়ের সামনে ফতুল্লা থানা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের উদ্যেগে ৫ জানুয়ারী ‘গণতন্ত্রের বিজয় দিবস’ উপলক্ষ্যে সারা দেশের মতো নারায়ণগঞ্জের ফতুল্লায় আলোচনা সভা ও গনসঙ্গীত অনুষ্ঠানের আয়োজন করা হয়।

    ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদলের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড.আবু হাসনাত শহিদ মোহাম্মদ বাদল। প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শওকত আলী।

    T-9প্রধান অতিথির বক্তব্যে এম সাইফুল্লাহ বাদল বলেন, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ২০১৩ সালের এই দিনে সংবিধান অমান্য করে জাতীয় নির্বাচন বয়কট করে দেশে অরাজকতা সৃষ্টি করে তোলে। ঐ সময় খালেদা জিয়ার নেতৃত্বে বিএনপি-জামাত পেট্রোল বোমা দিয়ে দেশের নিরীহ মানুষকে হত্যা করেছে। বিএনপি ক্ষমতার লোভে ৯১ দিন দেশের মানুষকে অবরুদ্ধ করে রেখেছিল।

    তিনি আরো বলেন, বিএনপি-জামাত দেশের নিরীহ মানুষকে হত্যা না করে আওয়ামীলীগ নেতাদের উপর হানা দিলে আমাদের কোন দু:খ থাকতো না। কিন্তু তারা তা করে নিরীহ মানুষকে হত্যা করেছিল। তারা আওয়ামীলীগ নেতাদের সামনে আসার সাহস নাই বলে তারা চুরি করে গাড়িতে পেট্রোল মেরে মানুষকে হত্যা করেছে। তাই খুনি খালেদার বিচার করতে হবে।

    ফতুল্লা থানা ছাত্রলীগের সাধারন সম্পাদক এমএ মান্নানের সঞ্চালনায় ও অনুষ্ঠানে আওয়ামীলীগ নেতা আলিম শেখ ও আব্দুল হামিদ প্রধানের পরিচালনায় উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি আসাদুজ্জামান, সহসভাপতি শহিদুল্লাহ মেম্বার, প্রচার সম্পাদক জাহিদুল হক খোকন, আওয়ামীলীগ নেতা গিয়াস উদ্দিন, রাজ্জাক মাস্টার, এমএ সাত্তার, সালাউদ্দিন, এমএ জলিল, থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন, জেলা জাগো হিন্দু পরিষদের সভাপতি কৃন্স দাস কাজল, ইউপি সদস্য রোজিনা আক্তার, যুবলীগ নেতা শামীম আহম্মেদ, এমদাদুল হক খোকাসহ অন্যান্য নেতৃবৃন্দ।

    এদিকে গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষ্যে ফতুল্লার পঞ্চবটিতে সকাল হতে বাউল সংঙ্গীত অনুষ্ঠানের মাধ্যমে দিবসের যাত্রা শুরু করেন। আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগের নেতারা মাঠে অবস্থান নেয়। অনুষ্ঠানটি সন্ধা পর্যন্ত চলে।