শনিবার, জানুয়ারী ২১, ২০১৭ ,৮ মাঘ ১৪২৩
০৬ জানুয়ারী ২০১৭ শুক্রবার , ৪ : ৫২ অপরাহ্ন

  • সাইফুল্লাহ বাদলের রোগমুক্তি কামনায় কাশীপুরের মসজিদে দোয়া

    x

    Decrease font Enlarge font

    T-1টাইমস নারায়ণগঞ্জ: ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ এম সাইফউল্লাহ বাদলের রোগমুক্তির কামনায় শুক্রবার (৬ জানুয়ারী) বাদ জুম্মা মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। ফতুল্লা থানার অন্তর্গত সকল মসজিদ কমিটির উদ্যোগে এ দোয়া ও মিলাদের আয়োজন করা হয়।

    শুক্রবার জুমা’র নামাজের পর কাশিপুরের কেন্দ্রীয় ঈদগাহ জামে মসজিদ, গোয়লবন্দ জামে মসজিদ, কাশিপুর  হাজিপাড়া বাইতুল মামুর জামে মসজিদ, কাশিপুর হাঠখোলা বড় মসজিদ, বাংলাবাজার আল আক্সা জামে মসজিদ, বাইতুল নূর জামে মসজিদ, উত্তর নরসিংপুর বাইতুল জান্নত জামে মসজিদে দোয়ার আয়োজন করা হয় ।

    এ সময় অসুস্থ্য ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফুল্লাহ বাদলের রোগমুক্তির জন্য পরম করুনাময় আল্লাহর দরবারে মোনাজাত করা হয়।

    উল্লেখ্য, বৃহস্পতিবার রাত ১১ টায় ঠান্ডার কারনে বুকে ব্যাথা অনুভব করলে ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফুল্লাহ বাদলকে নারয়ণগঞ্জের একটি কিøনিকে নিয়ে আসা হয়। তখন কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকার এ্যাপোলো হাসপাতালে প্রেরণ করে । সাইফউল্লাহ বাদলের পরিবারের পক্ষে থেকে শক্রবার বিকেলে জানানো হয়, এখন তার শারিরিক অবস্থা মোটামুটি ভালো। তার আশু রোগমুক্তির জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন তার স্বজনরা।