বৃহস্পতিবার, অক্টোবর ১৯, ২০১৭ ,৪ কার্তিক ১৪২৪
০৬ জানুয়ারী ২০১৭ শুক্রবার , ৮ : ৫৯ অপরাহ্ন

  • কাশিপুরে ক্রিকেট টূর্ণামেন্টের পুরস্কার বিতরণী

    x

    Decrease font Enlarge font

    T-4টাইমস নারায়ণগঞ্জ: কাশিপুর ৩নং ওয়ার্ড যুব সমাজের উদ্যোগেড় আয়োজিত মহান বিজয় দিবস উপলক্ষে ক্রিকেট টুনামেন্টর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত হয়েছে।  শুক্রবার (৬ জানুয়ারি) বিকেলে ৩নং ওয়ার্ডের বালুর মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

    ফতুল্লা থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এম এ মান্নানের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধাণ অতিথি হিসাবে উপস্তিত ছিলেন  কাশিপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-২  আলহাজ শামীম আহাম্মেদ,  বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এডভোকেট মাসুদ পারভেজ, সুজন ইঞ্জিনিয়ার, মো: জহিরুল ইসলাম মহল, মো: মুরাদ হোসেন খান, শাহাদাৎ হোসেন মিঠুন, স্থানীয় সমাজ সেবক ওমর ফারুক, বাদশাহ মিয়া প্রমূখ।

    প্রধাণ অতিথির বক্তব্যে শামীম আহাম্মেদ বলেন, আজকে তোমরা যারা এই টুর্নামেন্টের আয়োজন করছো, তোমাদের ধন্যবাদ দিয়ে ছোট করবনা।  খেলাধুলা যুব সমাজ কে মাদক থেকে দুরে রাখতে পারে আর শারিরিকভাবে ভাল রাখে। তাই আমি তোমাদের কে বিশেষ ভাবে অনুরোধ করবো, অবশ্যই তোমরা বেশি বেশি করে খেলাধুলার আয়োজন করবে।  আজকে তোমরা যুবক যারা তারা ই একদিন এই দেশের  নেতৃত্বে দিবে, এই সমাজের হাল ধরবে বলে আমি আশা করি।

    এরপর উপস্থিত জনতার মাঝে তিনি ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল এর জন্য দোয়া প্রার্থনা করেন। পরম করুনাময় রব্বুল আলামিন যেন অতি শিঘ্রই আমাদের মাঝে তাকে এনে দেয়। পরে বিজয়ীদের মাঝে এল ই ডি টিভি তুলে দেন প্রধাণ অতিথি।

    টুনামেন্ট   আয়োজনে ছিলেন আমজাদ , স্বপন, নাহিদ, মোল্লা হাবিব, শিহাব , জাহিদ অনিক প্রমূখ।