বুধবার, জুলাই ২৬, ২০১৭ ,১১ শ্রাবণ ১৪২৪
০৭ জানুয়ারী ২০১৭ শনিবার , ৮ : ১২ অপরাহ্ন

  • এমপির সাথে সাক্ষাতকালে অটোরিকশা শ্রমিকদের শোডাউনে হামলা

    x

    Decrease font Enlarge font

    06টাইমস নারায়ণগঞ্জ (রূপগঞ্জ প্রতিনিধি): দাবিকৃত চাঁদার টাকা না দেয়ায় নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল দক্ষিণপাড়া অটোরিকশা মালিক ও চালক সমিতির শোডাউনে হামালা চালিয়েছে সন্ত্রাসীরা। এ সময় সমিতির সাধারণ সম্পাদক জামাল হোসেনসহ ১০ জনকে পিটিয়ে আহত করা হয়েছে। আহতদের স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    শনিবার সকাল ১০টার দিকে উপজেলার হারভেস্ট রীচ গার্মেন্টস এলাকায় এ ঘটনা ঘটে।

    অটোরিকশা মালিক ও চালক সমিতির সভাপতি মোতাহার হোসেন জানান, দীর্ঘদিন ধরে সমিতির কাছ থেকে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে আসছিল হামলাকারী।

    শনিবার সকালে স্থানীয় সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজীর (বীর প্রতিক) সাথে মতবিনিময় করতে সমিতির শতাধিক সদস্য নিয়ে রওনা দেন। অর্ধশত অটোরিকশা নিয়ে সমিতির লোকজন শোডাউন করে এমপির রূপসীস্থ বাসভবনে যাওয়ার সময় হারভেস্ট রীচ গার্মেন্টস এলাকায় ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা হামলা চালায়। হামলাকারীরা লোহার রড দিয়ে পিটিয়ে সংগঠনের সাধারণ সম্পাদক জামাল হোসেন, আব্দুর রহিম, আসাদ মিয়া, সুমন, জহিরুল ইসলাম, জয়নাল, শাকিল, ইব্রাহিম, হাবিবুল্লাহ, মাসুদকে আহত করে। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    এ সময় ২০টি অটোরিকশা ভাংচুর করা হয়। এতে প্রায় ৯ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে সমিতির সভাপতি দাবি করেন।

    এ ঘটনায় সংগঠনের সাধারণ সম্পাদক জামাল হোসেন বাদি হয়ে হামলাকারী উপজেলার গোলাকান্দাইল এলাকার মাহমুদ আলীর ছেলে হানিফ (৩০), আউয়ালের ছেলে নুর আলম (২৮), নাগেরবাগ এলাকার মফিজের ছেলে ইকরাম ((২৫), গোলাকান্দাইল নতুনবাজার এলাকার শহা আলমের ছেলে রনি (২৬), আব্দুল মান্নানের ছেলে খালেক (৩০), সেলিম (২৮), ইয়াকুবের ছেলে লুৎফর (২৬), টুন্ডা কাশেমের ছেলে শাহ আলম (২৪), রমিজউদ্দিনের ছেলে আল আমিন (৩৫), হামিদের ছেলে আমিন ভান্ডারী (৩৫), খোরশেদের ছেলে নাজমুল (২৫) কে আসামি করে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।

    পরে সমিতির নেতাকর্মীরা সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজীর সাথে দেখা করলে হামলাকারীদের অবিলম্বে গ্রেফতারের নির্দেশ দেন থানা পুলিশকে।

    রূপগঞ্জ থানার ওসি ইসমাইল হোসেন জানান, অভিযোগ পেয়েছি। আসামিদের গ্রেফতার করা হবে।