বুধবার, ফেব্রুয়ারী ২২, ২০১৭ ,৯ ফাল্গুন ১৪২৩
০৭ জানুয়ারী ২০১৭ শনিবার , ৮ : ৫৬ অপরাহ্ন

  • কেন্দ্রীয় বিএনপি কর্মসূচী দেয় কিন্তু পালন করেনা: তৈমূর

    x

    Decrease font Enlarge font

    04টাইমস নারায়ণগঞ্জ: কেন্দ্র শুধুই অর্ডার দেয়, কিন্তু নিজেরাই পালন করেনা বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি এড. তৈমূর আলম খন্দকার।

    রবিবার আহুত কেন্দ্রীয় কর্মসূচী পালনে নারায়ণগঞ্জ বিএনপির করনীয় সম্পর্কে জানতে তার সাথে যোগাযোগ করা হলে অনেকটা ক্ষোভের সুরেই এই মন্তব্য করেন বিএনপির শীর্ষস্থানীয় এই নেতা।

    তৈমূর আলম বলেন, কেন্দ্রীয় নেতারা শুধু অর্ডার দেয়, কিন্তু মাঠে নামতে পারেনা। আমরা জেল জুলুম সহ্য করে রাজপথে কর্মসূচী পালন করি আর কেন্দ্রীয় নেতারা কর্মসূচী আহবান করেই পালনে তৃণমূলের উপড় চাপিয়ে দেন। তাই আমি মনে করি কর্মসূচী আহবানের পাশাপাশি কেন্দ্রীয় নেতৃবৃন্দের মাঠেও নামা উচিত। তাহলে তৃণমূল নেতৃবৃন্দরাও তাতে উৎসাহিত হবে।

    প্রসঙ্গত, শনিবার (৭ জানুয়ারী) রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে কেন্দ্রীয় বিএনপি সমাবেশ করার প্রস্তুতি নিলেও প্রশাসনের অনুমতি না মেলায় এদিন সকালে দেশব্যাপী জেলা ও মহানগর পর্যায়ে নতুন কর্মসূচী ঘোষণা করে বিএনপি।

    গত ৫ জানুয়ারী রাজধানীতে বিএনপির পূর্বঘোষিত সমাবেশ হতে না দেয়া এবং সারাদেশের কালো পতাকা মিছিলে বাধা প্রদানের প্রতিবাদে রবিবার সারাদেশে বিক্ষোভ সমাবেশের ডাক দেয় বিএনপি।

    বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভী আহমেদ শনিবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন।

    যার প্রেক্ষিতে নারায়ণগঞ্জেও বিক্ষোভ কর্মসূচী পালনের উদ্যোগ নিয়েছে জেলা ও মহানগর বিএনপি।

    রবিবার (৮ জানুয়ারী) কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক নগরীতে বিক্ষোভ কর্মসূচী পালনের সিদ্ধান্ত নিয়েছে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি। যা কিনা পুলিশী বাধা উপেক্ষা করেই কৌশলগত ভাবে পালন করবে নেতাকর্মীরা।

    এব্যাপারে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার উপদেষ্টা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি এড. তৈমূর আলম খন্দকার টাইমস নারায়ণগঞ্জকে জানান, অবশ্যই কেন্দ্রীয় কর্মসূচীর নির্দেশনা অনুযায়ী বিক্ষোভ কর্মসূচী পালন করা হবে। তবে পুলিশী বাধা এড়াতে কর্মসূচী পালনে কিছুটা কৌশল অবলম্বন করা হবে।