শনিবার, জানুয়ারী ২১, ২০১৭ ,৮ মাঘ ১৪২৩
০৮ জানুয়ারী ২০১৭ রবিবার , ৪ : ১২ অপরাহ্ন

  • সরকারী ঔষধ বিক্রয়কালে স্বাস্থ্য সহকারী আটক

    x

    Decrease font Enlarge font

    Gটাইমস নারায়ণগঞ্জ (আড়াইহাজার প্রতিনিধি): আড়াইহাজারে সরকারী ঔষধ বিক্রি করার সময় স্থানীয় জনতার হাতে বিপুল পরিমান ঔষধ সহ এক স্বাস্থ্য সহকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

    এলাকাবাসী সূত্রে জানাগেছে, উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের রাধানগর বাজারে কালাপাহাড়িয়া ইউনিয়নের ৩নং কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্য সহকারী জিন্নত আলী(৫০) নিজের জিন্নত ফার্ম্মেসীতে দীর্ঘদিন যাবৎ কমিউনিটি ক্লিনিকের সরকারী ঔষধ বিক্রি করে আসছিল।

    রবিবার (৮ জানুয়ারী) বেলা ১১টার দিকে মোস্তফা নামে স্থানীয় এক ব্যক্তি তার ফার্মেসীতে ঔষধ কিনতে গেলে জিন্নত আলী সরকারী ঔষধ বিক্রি করে। এ ঘটনা এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন কালাপাহাড়িয়া পুলিশ ফাঁড়িতে সংবাদ দেয়। পরে পুলিশ এলাকাবাসীর সহযোগিতায় ঐ ফার্মেসী থেকে বিভিন্ন ধরনের সরকারী ঔষধ উদ্ধার করে ও স্বাস্থ্য সহকারী জিন্নত আলী(৫০)কে গ্রেফতার করে।

    কালাপাহাড়িয়া পুলিশ ফাঁড়ির আইসি উপ-পরিদর্শক নাজমুল হাসান ঘটনার সত্যতা স্বীকার করে জানান,সরকারী ঔষধসহ গ্রেফতারকৃত স্বাস্থ্য সহকারী জিন্নত আলীর বিরুদ্ধে মামলা হচ্ছে।

    আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শরীফ হোসেন খান ঘটনার কথা স্বীকার করে জানান,গ্রেফতারকৃত স্বাস্থ্য সহকারী জিন্নত আলীর কিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

    গ্রেফতারকৃত জিন্নত আলী উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের রাধানগর এলাকার সুরুজ মিয়ার ছেলে বলে পুলিশ জানিয়েছে।