শুক্রবার, ফেব্রুয়ারী ২৪, ২০১৭ ,১২ ফাল্গুন ১৪২৩
০৮ জানুয়ারী ২০১৭ রবিবার , ৮ : ১১ অপরাহ্ন

  • নারায়ণগঞ্জের হকারদের পুণর্বাসনের ব্যবস্থা নিচ্ছেন ডিসি

    x

    Decrease font Enlarge font

    03টাইমস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফুটপাত থেকে হকারদের উঠিয়ে নির্দিষ্ট স্থানে পূণর্বাসনের জন্য সংশ্লিষ্ট সকলের সাথে আলোচনা করে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জের জেলা প্রশাসক রাব্বী মিয়া। জেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় তিনি এ কথা বলেন।

    রবিবার (৮ জানুয়ারী) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

    জেলা প্রশাসক রাব্বী মিয়া আরো বলেন, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টি করতে হবে। এর জন্য প্রতিটি স্কুল কলেজ মাদ্রাসায় সকল শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকদের নিয়ে মত বিনিময় সভা করতে হবে। নদী পথে চাঁদাবাজি বন্ধে ও রাতে বাল্কহেড চলাচল রোধ করে নৌ নিরাপত্তা নিশ্চিত করতে নিয়মিত মোবাইল কোর্ট পরিচালনা করতে হবে। শহরের যানজট নিরসনে কার্যকরী পদক্ষেপ নেওয়া হবে।

    জেলা প্রশাসক রাব্বী মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, কমিটির উপদেষ্টা সংরক্ষিত আসনের নারী সাংসদ এড. হোসনে আরা বাবলী, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ আব্দুল হামিদ মিয়া, অতিরিক্ত জেলা পুলিশ সুপার (অপরাধ) মো: মতিয়ার, জেলা সিভিল সার্জন ডা: আশুতোষ দাস, নারায়ণগঞ্জ ৩’শয্যা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা: নিতীশ কান্তি দেবনাথ, বিকেএমইএ সহ-সভাপতি (অর্থ) জিএম ফারুক, সদর উপজেলা ইউএনও তাসনীম জেবিন বিনতে শেখ, বন্দর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মুকুল প্রমুখ।