বুধবার, মে ২৪, ২০১৭ ,৯ জ্যৈষ্ঠ ১৪২৪
০৮ জানুয়ারী ২০১৭ রবিবার , ৮ : ২০ অপরাহ্ন

  • বিক্ষোভ নয়, বিএনপিকে ফটোসেশনের অনুমতি দেয় পুলিশ!

    x

    Decrease font Enlarge font

    04টাইমস নারায়ণগঞ্জ: শুধুমাত্র ‘ফটোসেশনের’ জন্য নারায়ণগঞ্জ মহানগর বিএনপি নেতৃবৃন্দদের বিক্ষোভ সমাবেশ করার অনুমতি দিয়েছিল সদর মডেল থানা পুলিশ!

    কিন্তু ‘ফটোসেশনের’ জন্য ৫ মিনিটের সময় পেলেও পুলিশী ঘেরাটোপে কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী নগরীর ডিআইটিস্থ দলীয় কার্যালয়ের নীচে বিক্ষোভ সমাবেশ করে দেখিয়ে দিল মহানগর বিএনপি। পাশাপাশি পুলিশ সদস্যদের দলীয় নিদের্শে কাজ না করে নিরপেক্ষ ভাবে কাজ করার আহবানও জানিয়েছেন বিএনপির নেতৃবৃন্দরা।

    সারাদেশে কালো পতাকা মিছিলে বাঁধা এবং হামলার প্রতিবাদে দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচীর অংশ হিসেবে রবিবার (৮ জানুয়ারী) দুপুরে বিক্ষোভ কর্মসূচী পালন করে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি।

    এসময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন মহানগর বিএনপি নেতা এড. সাখাওয়াত হোসেন খান, নগর বিএনপির সাধারন সম্পাদক এটিএম কামাল,  মহানগর বিএনপি নেতা এড. আবু আল ইউসুফ খান টিপু, রাসেল আহমেদ মনির, হাজী ইসমাইল হোসেন, ফারুক হোসেন, আওলাদ হোসেন, মনির খান, মীর আলমগীর, সুমন হোসেন, শওকত আলী লিটন, ফেরদৌস আহমেদ, যুবদল নেতা মোয়াজ্জেম হোসেন মন্টি, সাদেকুর রহমান, আলী নেওয়াজ, জাহাঙ্গির হোসেন, স্বপন চৌধুরী, মন্টু মেম্বার, রিপন খান, মনির হোসেন, স্বেচ্ছাসেবকদল নেতা এইচএম আনোয়ার প্রধাণ, সাখাওয়াত হোসেন, বেলাল খান, হিমেল, ইশাণ, পলাশ, কৃষকদল নেতা উজ্জল হোসেন, আ: রাজ্জাক প্রমূখ।

    বিক্ষোভ সমাবেশের পূর্বে শহরের ২নং রেলগেটস্থ পুলিশ বক্সে উপস্থিত সিনিয়র সহকারী পুলিশ সুপার শরফুদ্দিন ও সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামানের কাছে অনুমতি চাইতে যান নগর বিএনপির সাধারন সম্পাদক এটিএম কামাল।

    এসময় কামাল শান্তিপূর্ণ ভাবে রাস্তায় বিক্ষোভ সমাবেশ করার অনুমতি চাইলেও পুলিশ তাকে শুধুমাত্র ফটোসেশনের জন্য ৫ মিনিটের সময় নির্ধারন করে দেন।

    সদর মডেল থানার ওসি আসাদুজ্জমান, কামালকে বলেন ‘আপনারা দলীয় কার্যালয়ের ভিতরেই সভা করেন। আর শেষে নীচে নেমে ৫মিনিটের জন্য ‘ফটোসেশন’ করে চলে যাইয়েন।’