মঙ্গলবার, মার্চ ২৮, ২০১৭ ,১৩ চৈত্র ১৪২৩
০৮ জানুয়ারী ২০১৭ রবিবার , ৮ : ২১ অপরাহ্ন

  • ত্বকী হত্যার বিচার চাইলেন রফিউর রাব্বি

    x

    Decrease font Enlarge font

    10টাইমস নারায়ণগঞ্জ: অতি শীঘ্রই ত্বকী হত্যার মূল আসামী আজমেরী ওসমানসহ তার সহযোগী আরও ১১জনের বিচারের দাবী জানিয়েছেন সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের আহ্বায়ক রফিউর রাব্বী।

    রবিবার (৮ জানুয়ারী) সন্ধ্যা ৬টায় চাষাড়ার কেন্দ্রীয় শহীদ মিনারে তানভীর মুহাম্মদ ত্বকী হত্যার বিচার ও দ্রুত অভিযোগপত্র প্রদানের দাবীতে নারায়ণগঞ্জ জেলা সাংস্কৃতিক জোট আয়োজিত মোমবাতি প্রজ্জলন অনুষ্ঠানে এই দাবী জানান তিনি।

    নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের উপদেষ্টা এবং সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের আহ্বায়ক রফিউর রাব্বী আরো বলেন, আজমেরী ওসমান ও তার সহযোগীসহ আরোও ১১জন মিলে নির্মমভাবে ত্বকীকে হত্যা করেছে। প্রথমে লাঠি দিয়ে পিটিয়ে তারপর বুকের উপর উঠে শ্বাসরোধ করে নির্মমভাবে তাকে হত্যা করা হয়েছে। একটি স্বাধীন দেশে কীভাবে এই হত্যাকান্ড হতে পারে, এটা অকল্পনীয়। অতি দ্রুত আমরা এই বিচার কার্য সম্পন্ন করার দাবী জানাচ্ছি।

    নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সভাপতি জিয়াউল ইসলাম কাজল বলেন, আপনারা জানেন ত্বকী হত্যার ৪৬ মাস অতিবাহিত হয়ে গেছে। কিন্তু কোনো বিচার এখনও আমরা পাইনি।

    প্রধানমন্ত্রীকে উদ্দেশ্যে করে তিনি বলেন, আপনি তো খুব ভাল করেই জানেন কারা কীভাবে ত্বকীকে হত্যা করেছে। আপনি তাও জানেন গত নাসিক নির্বাচনে কারা আপনার দলকে ডুবানোর চেষ্টা করেছে। আপনি অতি দ্রুত এদেরকে আপনার দল থেকে বিতাড়িত করুন এবং এদের বিচারকার্য সম্পন্ন করুন ও নারায়ণবাসীকে কলঙ্কমুক্ত করুন। এই দাবী নারায়ণগঞ্জবাসীর পক্ষ থেকে আপনার প্রতি আমাদের আহ্বান।

    নারায়ণগঞ্জ নাগরিক কমিটির সাধারন সম্পাদক আব্দুর রহমান বলেন, আপনারা সকলেই জানেন ওসমান পরিবার একটি খুনি পরিবার। ত্বকী হত্যার মূল আসামী ওই আজমেরী ওসমান। কীভাবে সে এখনও এই নারায়ণগঞ্জের মাটিতে গায়ে হাওয়া লাগিয়ে ঘুরে বেড়ায়। কেন এখনো এর বিচার হয়নি। এর জন্য দায়ী কে? তাই তিনি প্রধানমন্ত্রীকে উদ্দেশ্যে করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী অতি দ্রুত এদের বিচারকার্য সম্পন্ন করার ব্যবস্থা করুন। নতুবা, নারায়ণগঞ্জের মানুষ চুপ করে থাকবে না। বিলম্ব হওয়ার আগেই এদেরকে আইনের আওতায় আনার ব্যবস্থা করুন।

    এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি এড. মাহবুবুর রহমান মাসুম, সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের সদস্য সচিব কবি হালিম আজাদ, শাহীন মাসুদ প্রমুখ।