শনিবার, ডিসেম্বর ১৬, ২০১৭ ,২ পৌষ ১৪২৪
০৯ জানুয়ারী ২০১৭ সোমবার , ১ : ০১ অপরাহ্ন

  • ‘পদব্রজে’ নগর ভবনে গেলেন আইভী, সঙ্গী হলো হাজারো জনতা

    x

    Decrease font Enlarge font

    01টাইমস নারায়ণগঞ্জ: বাড়ী থেকে একা বের হলেও হাজারো জনতাকে সাথে নিয়ে ‘পদব্রজে’ নগর ভবনে গিয়ে টানা দ্বিতীয়বারের মত দায়িত্ব গ্রহণ করলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নব-নির্বাচিত মেয়র ডা: সেলিনা হায়াত আইভী।

    সোমবার (৯ জানুয়ারী) সকাল ১০ টা ৫০ মিনিটে দেওভোগের পৈত্রিক বাড়ী থেকে বের হয়ে আইভী পায়ে হেঁটে শহরের ২নং রেলগেট চত্ত্বর ঘুরে ১১টা ১২ মিনিটে নগর ভবনে যান।

    02

    নগর ভবনে পৌঁছানো মাত্রই নগর মাতাকে ফুলের অভ্যর্থনা জানান সেখানে অপেক্ষমানরত নব-নির্বাচিত কাউন্সিলর ও নাসিকের কর্মকর্তা-কর্মচারীরা।

    এরআগে দেওভোগ এলাকায় ক্ষুদে স্কুল শিক্ষার্থীরা পথিমধ্যে মেয়রকে ফুলের পাপড়ি ছিটিয়ে শুভেচ্ছা জানান। এদিকে, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নব-নির্বাচিত নগর মাতাসহ কাউন্সিলরদের বরন করে নিতে নগর ভবনকে বর্নিল সাজে সজ্জিত করা হয়।

    এদিন নগর ভবনে আনুষ্ঠানিক ভাবে প্রথম সভা করে দায়িত্ব গ্রহণ করেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নব-নির্বাচিত মেয়র ও ৩৬ জন কাউন্সিলর।

    01-1 এরআগে, গত ৫ জানুয়ারী তেজগাঁওস্থ প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে শপথ গ্রহণ করেন নব-নির্বাচিত নাসিক মেয়র ডা: সেলিনা হায়াত আইভী।

    একই অনুষ্ঠানে স্থানীয় সরকার, সমবায় ও পল্লী উন্নয়ন মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেনের কাছে শপথ নেন ২৭ জন সাধারণ কাউন্সিলর এবং সংরক্ষিত নারী আসনের ৯ জন কাউন্সিলর।

    প্রসঙ্গত, গত ২২ ডিসেম্বর অনুষ্ঠিত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী এড. সাখাওয়াত হোসেন খানকে প্রায় ৭৯ হাজার ভোটের ব্যবধানে পরাজিত করে মেয়র নির্বাচিত হন আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী ডা: সেলিনা হায়াত আইভী।

    তারপূর্বে গত ২৩ নভেম্বর মেয়র পদ থেকে পদত্যাগ করে নগর ভবন থেকে পায়ে হেঁটে বের হয়ে আসেন আইভী।