শনিবার, ডিসেম্বর ১৬, ২০১৭ ,২ পৌষ ১৪২৪
০৯ জানুয়ারী ২০১৭ সোমবার , ১ : ৩১ অপরাহ্ন

  • দল-মতের উর্ধ্বে নগরবাসীর সেবা করার ওয়াদা আইভীর

    x

    Decrease font Enlarge font

    02টাইমস নারায়ণগঞ্জ: দল মতের উর্ধ্বে উঠে নগরবাসীর সেবা করার ওয়াদা করলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা: সেলিনা হায়াত আইভী।

    সোমবার (৯ জানুয়ারী) সকাল সাড়ে ১১টায় নগর ভবনে টানা দ্বিতীয় বারের মত মেয়রের দায়িত্ব গ্রহণের পর জনসম্মুখে বক্তব্য প্রদানকালে এই ওয়াদা করেন তিনি।

    আইভী বলেন, আগামী ৫ বছরের জন্য আমি আবার দায়িত্ব নিয়েছি। তাই কাজ আর কাজ। আল্লাহ যদি আমার হায়াত রাখেন তাহলে সকল উন্নয়ণমূলক কাজ সম্পন্ন করবো ইনশাআল্লাহ।

    02-1 তিনি আরো বলেন, অনেক বাঁধা বিপত্তি পেরিয়ে জিমখানা লেকের কাজ চলমান রেখেছি। আগামীতে বাবুরাইল খালও জনগণের চলাচলের জন্য উন্মুক্ত করে দেয়ার ব্যবস্থা করা হবে।

    আইভী বলেন, বন্দর বাসীর জন্য শীতলক্ষ্যা নদীতে সেতু হবে ইনশাআল্লাহ। প্রধানমন্ত্রী যেহেতু আমার হাতে নৌকা তুলে দিয়েছেন, সেহেতু নারায়ণগঞ্জবাসীর জন্য শীতলক্ষ্যায় সেতুও নির্মান করে দিবেন।

    মেয়র আরো বলেন, আগামী ৫ বছরের মধ্যে ৯ তলা বিশিষ্ট নগর ভবন নির্মিত হবে। আর আগামীতে নির্বাচনের পূর্বে এই নতুন ভবন থেকেই যেন ফের পায়ে হেঁটে বিদায় নিতে পারি দোয়া করবেন।

    এরআগে, সকাল ১০ টা ৫০ মিনিটে দেওভোগের পৈত্রিক বাড়ী থেকে বের হয়ে আইভী পায়ে হেঁটে শহরের ২নং রেলগেট চত্ত্বর ঘুরে ১১টা ১২ মিনিটে নগর ভবনে যান।

    নগর ভবনে পৌঁছানো মাত্রই নগর মাতাকে ফুলের অভ্যর্থনা জানান সেখানে অপেক্ষমানরত নব-নির্বাচিত কাউন্সিলর ও নাসিকের কর্মকর্তা-কর্মচারীরা।

    প্রসঙ্গত, গত ২২ ডিসেম্বর অনুষ্ঠিত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী এড. সাখাওয়াত হোসেন খানকে প্রায় ৭৯ হাজার ভোটের ব্যবধানে পরাজিত করে মেয়র নির্বাচিত হন আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী ডা: সেলিনা হায়াত আইভী।