বুধবার, এপ্রিল ২৬, ২০১৭ ,১৩ বৈশাখ ১৪২৪
০৯ জানুয়ারী ২০১৭ সোমবার , ৬ : ১৩ অপরাহ্ন

  • গ্রেফতারকৃত স্বাস্থ্য সহকারীকে ৫৪ধারায় কোর্টে প্রেরণ

    x

    Decrease font Enlarge font

    10টাইমস নারায়ণগঞ্জ (আড়াইহাজার প্রতিনিধি): আড়াইহাজারে সরকারী ঔষধ বিক্রি করার সময় স্থানীয় জনতার হাতে বিপুল পরিমান  ঔষধ সহ আটক স্বাস্থ্য সহকারী জিন্নত আলীকে পুলিশ রহস্য জনকভাবে ৫৪ ধারায় কোর্টে প্রেরণ করেছে।

    এ ঘটনায় রাধানগর এলাকায় সাধারন লোকজনদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে।

    এলাকা ঘুরে  জানাযায়, উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের রাধানগর বাজারে কালাপাহাড়িয়া ইউনিয়নের ৩নং কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্য সহকারী জিন্নত আলী(৫০) দীর্ঘদিন যাবৎ রাধানগর বাজারে সরকারী হাসপাতালের বিনা মূল্যে বিতরণের জন্য সরকার কর্তৃক দেওয়া ঔষধ সে নিজের জিন্নত ফার্ম্মেসীতে বিক্রি করে আসছিল।

    সম্প্রতি এ নিয়ে এলাকায় লোকজনের মধ্যে ক্ষোভ বিরাজ করলেও সে স্থানীয় একটি প্রভাবশালী মহলের ছত্রছায়ায় প্রশাসনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে এ অবৈধ ব্যবসা করে যাচ্ছিল।

    রবিবার সে সরকারী কাজ ফাঁকি দিয়ে অফিস সময়ে তার জিন্নত ফার্ম্মেসীতে বসে সরকারী ঔষধ বিক্রি করার সময় স্থানীয় জনতা তাকে ঔষধসহ আটক করে পুলিশে সোপর্দ করে।

    ঘটনার পর পুলিশ তার বিরুদ্ধে নিয়মিত মামলা দিয়ে কোর্টে প্রেরণ করবে বলে গণমাধ্যমকে জানালেও রহস্যজনক কারনে পুলিশ সে সিদ্ধান্ত থেকে সরে এসে গ্রেফতারকৃত স্বাস্থ্য সহকারী জিন্নত আলীকে ৫৪ ধারায় কোর্টে প্রেরণ করে।

    আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শরীফ হোসেন খান আগের দিন জিন্নত আলীর কিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়ার কথা বললেও সোমবার তিনি জানান এ ব্যাপারে তার করনীয় কিছু নাই। থানা নির্বাহী কর্মকর্তা ব্যবস্থা নিবেন।

    আড়াইহাজার থানার উপপরিদর্শক মজিবুর রহমান জানান,তাকে ৫৪ ধারায় কোর্টে প্রেরন করলেও তার বিরুদ্ধে তদন্ত অব্যাহত রয়েছে।

    তবে ওসি শাখাওয়াত হোসেন ঘটনার সত্যতা স্বীকার করেন।